কর্মহীনদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ-সিটি মেয়রের

0
333

তথ্য বিবরণী:
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় বুধবার সকালে খুলনার ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্বরে ৪শ’ ২৮ কর্মহীন নি¤œআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে ৭ কেজি চালসহ আলু, ডাল, লবণ, পেঁয়াজ ও খাদ্যসামগ্রী বিতরণ করেন।
ত্রাণসামগ্রী বিতরণকালে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম মোজাফফর রশিদী রেজা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মোঃ ফারুক হোসেন শেখ, সাধারণ সম্পাদক মোঃ শিহাব উদ্দিনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে সিটি মেয়র পর্যায়ক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় নগরীর ২৭, ২৫, ২০, ১২, ১১, ৮ ও ৭ নম্বর ওয়ার্ডের ৪শ’ ২৮ জন করে মোট ২ হাজার ৯শ’ ৯৬ কর্মহীন নি¤œআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও দরিদ্রদের মাঝে ৭ কেজি চালসহ আলু, ডাল, লবণ, পেঁয়াজ ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।
খুলনা বিভাগীয় শ্রম দপ্তর চত্বরে আজ সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় পাঁচশ ৪০ কর্মহীন বাসচালক ও হেলপারের মাঝে আট কেজি করে চালসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ইতোপূর্বে এক হাজার সাতশত ৮০ কর্মহীন বাসচালক ও হেলপারের মাঝে আট কেজি করে চালসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।