করোনা মহামারীতে মানব কল্যাণের সহযোগিতায় সকলকে এগিয়ে আসতে হবে: মঞ্জু

0
289

খবর বিজ্ঞপ্তি:
করোনা ভাইরাসে আক্রান্তদের মানবিক চিকিৎসা সেবায় খুলনা মহানগর বিএনপির প্রতিষ্ঠিত ‘কল সেন্টারে’ নগদ অর্থ প্রদান করেছেন মহানগর মহিলা দল নেত্রী রেহেনা ঈসা ও বিশিষ্ট সমাজসেবী রোজি রহমান।
গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টায় নগরীর ৫৭, রূপসা স্ট্যান্ড রোডস্থ ‘কল সেন্টারের’ অস্থায়ী কার্যালয়ে রেহেনা ঈসা ও রোজি রহমানের নিকটজনের কাছ থেকে সংগৃহিত অর্থ গ্রহণ করেন নগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু। তিনি মানব কল্যাণ কাজে আরো সকলকে এগিয়ে আসা এবং করোনা ভাইরাস মহামারিতে দলের সকল নেতা-কর্মিদের আক্রান্ত পরিবারের পাশে সাধ্যমত সহযোগিতার আহবান জানান। যারা এই মহামারিতে মানুষের সাহায্যের জন্য হাত বাড়িয়েছে, তাদের সকলকে দলের পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি। আল্লাহ আমাদের সকলকে সুস্থ রাখুন।
এ সময় উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, রেহেনা ঈশা, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, মহিবুজ্জামান কচি, শেখ সাদী, সাজ্জাদ হোসেন পরাগ, হাসানুর রশিদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, নাজমুল হুদা সাগর, বদরুল আনাম খান, কামরান হাসান, এনামুল হাসান ডায়মন্ড, শরিফুল ইসলাম জলি, সিরাজুল ইসলাম লিটন, কে এম মাহবুব আলম, আল আমিন তালুকদার প্রিন্স, কাওসারী জাহান মঞ্জু, আলমগীর হোসেন প্রমুখ।