খুলনায় মাস্ক-হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন নকল পণ্য সামগ্রী জব্দ, প্রতিষ্ঠান সীলগালা

0
480

বিশেষ প্রতিনিধি:
খুলনায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন ধরনের নকল পণ্য সামগ্রী জব্দ করেছে খুলনা জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। এসব নকল পণ্য বাজারজাত করার অভিযোগে তালহা এন্টারপ্রাইজ নামক একটি প্রতিষ্ঠানকে সীলগালা করা হয়েছে। একই সাথে প্রতিষ্ঠানের মালিক মোঃ সোহরাব হোসেন শাওনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।
গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে ৪টায় খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন মুজগুন্নী বটতলা এলাকায় অবস্থিত তালহা এন্টারপ্রাইজ নামক একটি প্রতিষ্ঠানের গোডাউনে এনএসআই খুলনা মেট্রো, শাখার তথ্যের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফয়সাল এ অভিযান পরিচালনা করেন।
এনএসআই সূত্র জানায়, তালহা এন্টারপ্রাইজ এর মালিক মোঃ সোহরাব হোসেন শাওন দীর্ঘদিন ধরে ঢাকা থেকে নকল পণ্য সংগ্রহ করে খুলনায় বাজারজাত করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করে ৫০০ পিস নকল মাস্ক, ২ বান্ডিল হ্যান্ড স্যানিটাইজারের লেভেল, ৫০০ বোতল নকল হ্যান্ড স্যানিটাইজার, ১৭ কার্টুন ২৫০ প্যাকেট সোনালী নকল মশার কয়েল, নকল এলইডি ভাল্ব ১৫০০ পিস, নকল ডিটারজেন্ট পাউডার ফাস্ট ওয়াশ ২ বস্তা ১৫০ প্যাকেট, নকল ডিটারজেন্ট পাউডার ১৭ বস্তাসহ বিভিন্ন কোম্পানির নকল পণ্য জব্দ করা হয়।
এসময় এসব নকল পণ্য বাজারজাত করার অভিযোগে প্রতিষ্ঠানটি সিলগালা করা হয় এবং প্রতিষ্ঠানের মালিককে ১৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং অনাদায়ে ১৫ দিনের কারাদ- দেওয়া হয়। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়, নং এম সি-২২/২০২০, তারিখ ২৯/৭/২০২০ খ্রি:। অভিযানকালে এনএসআই খুলনা মেট্রো, ও খালিশপুর থানাধীন পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।