করোনা ভাইরাস প্রতিরোধে কপিলমুনিতে ছাত্রলীগের উদ্যোগে লিফলেট ও জীবাণুনাশক স্প্রে

0
815

শেখ নাদীর শাহ্ :


পাইকগাছার কপিলমুনিতে ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরন ও সংক্রমণ রোধে প্রধান সড়কসহ বাজারের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে জীবানুনাশক ছিটানো হয়েছে। কপিলমুনি কলেজ ছাত্রলীগের উদ্যোগে শুক্রবার দিনব্যাপী এ লিফলেট বিতরন ও জীবানুনাশক ছিটানো কার্যক্রম পরিচালিত হয়।

বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে সরকারি নির্দেশনা মোতাবেক প্রশাসন ও রাজনৈতিক দল স্থানীয় জনগণকে আতঙ্কিত না হতে ও সচেতন করতে নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। এরই অংশ হিসেবে খুলনা জেলা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক ও কপিলমুনি কলেজ ছাত্রলীগের সভাপতি আজমল হোসেন বাবুর নেতৃত্বে শুক্রবার (২৭মার্চ) দিনব্যাপী জনসাধারনের মাঝে সচেতনামূলক লিফলেট বিতরন ও প্রধান সড়কসহ বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবানুনাশক ছিটানো হয়। উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন, কপিলমুনি কলেজ ছাত্রলীগ নেতা পাপ্পু,আকরাম হোসেন,জি এম সুমন,রনি হোসেন, রিমেল, জীম হাজরা,রোহান,নুরুজ্জামান প্রমূখ। ছাত্রলীগের এমন কর্মকান্ডে কপিলমুনি ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সন্তোষ প্রকাশ করেছেন।

কপিলমুনি কলেজ ছাত্রলীগের সভাপতি আজমল হোসেন বাবু এ প্রতিবেদককে জানান, সরকার ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক আমরা স্থানীয় পর্যায়ে জনসাধারণের মাঝে সচেতনামূলক লিফলেট বিতরন ও প্রধান সড়কসহ বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবানুনাশক ছিটানো কার্যক্রম শুরু করেছি। কপিলমুনি কলেজ ছাত্রলীগ সাধারণ মানুষের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে সর্বদা প্রস্তুত আছে। তাছাড়া ছাত্রলীগ সকল শ্রেণি-পেশার মানুষের কল্যাণে পূর্বে ছিল ,আজও আছে এবং ভবিষ্যতেও থাকবে।

যেকোনো সংকটকালীন মুহূর্তে ছাত্রলীগ সকলের পাশে থাকবে বলেও জানান ছাত্রলীগের এ নেতা।