ইশা ছাত্র আন্দোলন খুলনা জেলার মাসিক সভা

0
406

প্রেস বিজ্ঞপ্তিঃ মঙ্গলবার (৭ জানুয়ারী) দুপুর ২ টায় ইশা ছাত্র আন্দোলন খুলনা জেলা শাখার ২০২০ সেশনের মাসিক সভা জেলা কার্যালয়ে শাখা সভাপতি মুহা নাজমুস সাকিব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম ইনামুল হাসান সাঈদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত মাসিক সভায় আগামী ১৭ জানুয়ার শুক্রবার গোয়ালখালী মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিতব্য ছাত্র গনজমায়েত সফলের লক্ষ্যে শাখা সমূহের করনীয় বিষয়ে নির্ধারন করা হয়।

এছাড়াও জানুয়ারি ২০২০ এর মধ্যে সকল উপজেলা শাখার কমিটি নবায়ন ও গঠন কারার জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয় এবং সফর ও জিম্মাদার নির্ধারণ করা হয়।

উক্ত মাসিক সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতি কে এম মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ ফরহাদ মোল্লা, প্রশিক্ষণ সম্পাদক আবু রায়হান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল আলিম, অর্থ সম্পাদক নাঈমুল ইসলাম, রফিকুল ইসলাম রফিকুল ইসলাম, কওমী মাদ্রাসা বিষয়ক সম্পাদক গাজী মোঃ শফিকুল ইসলাম, আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, কলেজ বিষয়ক সম্পাদক মোঃ রাসেল গাজী স্কুল বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন, ছাত্র কল্যাণ সম্পাদক মোঃ আলিমুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ হুসাইন ফকির, সদস্য মোঃ আব্দুল হাকিম প্রমুখ নেতৃবৃন্দ।