আটরা রংধনু যুব সংঘের উদ্যোগে সাংসদ বাবু’র রোগ মুক্তি কামনায় দোয়া

0
160

কয়রা প্রতিনিধি:
খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) সংসদ সদস্য ও খুলনা জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু কোভিড -১৯ আক্তান্ত হওয়ায় করোনার হাত থেকে রোগ মুক্তির জন্য দোয়া প্রার্থনা এবং মিলাদ মাহফিলের আয়োজন করে উপজেলার মহারাজপুর ইউনিয়নের আটরা রংধনু যুব সংঘ। সোমবার (৭ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় সংগঠনের নিজস্ব কার্যলয়ে এ রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আটরা রংধনু যুব সংঘের সভাপতি এস এম আছাফুর রহমানের সভাপতিত্বে সংগঠনের সাধারন সম্পাদক মোঃ রায়হান এর পরিচালনায় এ সময় উপস্থিত খুলনা জেলা ছাত্রলীগের সহ সম্পাদক-মোঃ মাসুদ রানা, সংগঠনের যুগ্ন সম্পাদক, মোঃ আব্দুল হামিদ, আলহাজ্ব নেছার আলী সানা, আলহাজ্ব মোঃ আবু দাউদ মোড়ল, জাফর, আছমাতুল্লাহ, আবুতালেব, বাবু, লাইচ, রাজু, জুবায়ের, হাসান, খাইরুল, ওহিদুল প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, দেশের চলমান করোনা পরিস্থিতির শুরু থেকে ও করোনার মধ্যে আম্পানে ক্ষতিগ্রস্থ এলাকায় রাত দিন অবস্থান করে জীবনের ঝুকি নিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সাংসদ আক্তারুজ্জামান বাবু সরকারি ও ব্যক্তিগতভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম নিজে উপস্থিত থেকে বেঁড়িবাঁধ সংস্কারসহ দলীয় ও সামাজিক কাজ খাদ্য সমস্যাসায় থাকা মানুষের খাদ্য সরবরাহ এবং চিকিৎসা সেবা নিশ্চিত করাসহ বিভিন্ন সেবায় জীবনের ঝুঁকি নিয়ে সর্বদায় মানুষের পাশে ছিলেন। দোয়া ও মিলাদ মাহফিলে সাংসদ বাবু’র রোগ মুক্তি ও দেশের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
উল্লেখ্য সামান্য অসুস্থ বোধ করায় এমপি বাবু করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন কিনা তা পরিক্ষার জন্য ৩ সেপ্টেম্বর পাইকগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি নমুনা দেন পরদিন শুক্রবার ৪ সেপ্টেম্বর খুলনা মেডিকেল কলেজের ল্যাবে তার নমুনা প্রতিবেদনে পজিটিভ বলে উল্লেখ করা হয়। ৭ সেপ্টেম্বর সকালে খালিশপুরস্থ তিতুমীর নৌ ঘাঁটি থেকে হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয় । বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।