উন্নয়নমূলক কাজে সাংবাদিকদের সহযোগিতা একান্ত প্রয়োজন : ডিসি

0
426

খবর বিজ্ঞপ্তি : খুলনার জেলা প্রশাসক ও প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক মোহাম্মদ হেলাল হোসেন সাংবাদিকদের উদ্দেশ্যে বলেছেন, মাটি ও মানুষের সাথে আপনারা সম্পৃক্ত। আপনাদের কাছে অনেক তথ্য রয়েছে। আধুনিক সমাজ গঠনে আপনাদের লেখনি অনেক শক্তিশালী। উন্নয়নের স্বার্থে আপনাদের ইতিবাচক প্রতিবেদন ব্যাপক ভুমিকা রাখতে পারে। তাই যে কোন গঠনমুলক কাজে আমি আপনাদের সহযোগিতা চাই।
সন্ধ্যায় খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। খুলনা প্রেসক্লাব এই মতবিনিময় সভার আয়োজন করে।
জেলা প্রশাসক বলেন, খুলনার উন্নয়নে আমি কাজ করতে চাই, সরকারের উন্নয়নকে এগিয়ে নিতে চাই। সাংবাদিকরা সমাজের দর্পণ। তাই প্রেসক্লাবও যাতে সমৃদ্ধ হয় সে ব্যাপারে সব সময় আমার আন্তরিকতা থাকবে। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ। সভা পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু। এ সময়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশিদুল ইসলাম উপস্থিত ছিলেন।
সভায় বক্তৃতা করেন, খুলনা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য সোহরাব হোসেন, হাসান আহমেদ মোল্লা, মোহাম্মদ আলী ও কৌশিক দে, ক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু ও এস এম নজরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন ও সুবীর কুমার রায়, সদস্য মোঃ জাহিদুল ইসলাম, শেখ মাহমুদ হাসান সোহেল, শেখ শামসুদ্দীন দোহা, সুনীল কুমার দাস, মাহবুবুর রহমান মুন্না ও এস এম ফরিদ রানা প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মোঃ রাশেদুল ইসলাম, খুলনা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য আলমগীর হান্নান, সিনিয়র সদস্য অমল সাহা, সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, এ এইচ এম শামিমুজ্জামান, সাইদা আক্তার রিনি, আহমদ মুসা রঞ্জু, শেখ তৌহিদুল ইসলাম তুহিন, ইউজার সদস্য রীতা রানী দাস, মোঃ নুর ইসলাম (রকি), কাজী ফজলে রাব্বী শান্ত, মিনা অছিকুর রহমান দোলন ও সুদিপ দাস, সাংবাদিক অভিজিৎ পাল, শিশির রঞ্জন মল্লিক, মোঃ নাজুমল আহসান প্রমুখ।
এর আগে খুলনা জেলা প্রশাসক এবং প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক মোহাম্মদ হেলাল হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং মতবিনিময় সভা শেষে তিনি প্রেসক্লাবের বিভিন্ন কক্ষ ঘুরে দেখেন।