অস্ত্র ও গুলিসহ আসামী গ্রেফতার : হরিণটানা থানাকে পুরস্কার প্রদান কেএমপি কমিশনারের

0
192
অস্ত্র ও গুলিসহ আসামী গ্রেফতার : হরিণটানা থানাকে পুরস্কার প্রদান কেএমপি কমিশনারের

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগর পুলিশের (কেএমপি) পুলিশ কমিশনার কর্তৃক হরিণটানা থানা কর্তৃক পিস্তল ও ৬ রাউন্ড কার্তুজসহ একজন আসামী গ্রেফতারের স্বীকৃতি স্বরুপ নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়েছে।
শনিবার (১২ ফেব্রæয়ারি) দুপুর পৌণে ৪টায় কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা তার কার্যালয়ে হরিণটানা থানা অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক, এসআই(নিঃ)/মিলন কুমার মৈত্র এবং কনস্টেবল মোঃ সবুর মুন্সি ও জিএম মানিক মিয়া’কে পুরুস্কারের অর্থ তুলে দেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম-বিপিএম সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম-পিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (প্রসিকিউশন) রিয়াজ উদ্দিন আহম্মেদ, পিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু।
প্রসঙ্গত, ১০ ফেব্রæয়ারি রাতে হরিণটানা থানাধীন জিরোপয়েন্ট মোড়স্থ সাতক্ষীরা রোড চেকপোস্ট করাকালীন জনৈক কাশেমের চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর হতে আসামী জয়ন্ত সরকারের হেফাজত হতে ০১ টি পিস্তল ও ০৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করে হরিণটানা থানা পুলিশ।