অসহায় মানুষের জন্য সরকারের ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে : নগরপিতা

0
369

তথ্য বিবরণী:
করোনাভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় শনিবার সকালে খুলনার ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অফিসে দূরত্ব বজায় রেখে কর্মহীন নি¤œ আয়ের শ্রমজীবী ও দরিদ্র ব্যক্তিদের মাঝে চাল, ডাল, আলু, সাবান, লবনসহ নিত্যপ্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।
ত্রাণ বিতরণকালে সিটি মেয়র বলেন, করোনাভাইরাস প্রতিরোধে যার যার অবস্থান থেকে সকলের সহযোগিতা করতে হবে। করোনাভাইরাস সংক্রমণরোধে সামাজিক দূরত্ব বজায় নিশ্চিত করা জরুরি। অসহায় মানুষের জন্য সরকারের ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে। দেশের কেউই না খেয়ে থাকবে না।
এসময় ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজমল আহমেদ তপন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইমাম হাসান চৌধুরী ময়না প্রমুখ উপস্থিত ছিলেন। সিটি মেয়র তিনশত নি¤œ আয়ের ব্যক্তিদের মাঝে নিত্যপ্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেন। পরে সিটি মেয়র পর্যায়ক্রমে নগরীর ১০, ১৩, ১৫, ২৫, ১৭, ২৬ ও ১৬ নম্বর ওয়ার্ডের দুই হাজার একশ কর্মহীন নি¤œ আয়ের শ্রমজীবী ও দরিদ্র ব্যক্তিদের মাঝে নিত্যপ্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেন।