অভয়নগরে একতারপুর মাধ্যমিক বিদ্যালয়ের টাকা চুরি নিয়ে ধূম্রজাল

0
437

অভয়নগর প্রতিনিধি:
অভয়নগর উপজেলার একতারপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে ফর্ম পূরণ বাবদ গ্রহন করা ১৪ হাজার টাকা চুরি হওয়াকে কেন্দ্র করে এলাকাবাসীর মনে ধূম্রজালের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, গত বুধবার(৬-১১-১৯ তাং) দিবাগত গভির রাতে বিদ্যালয়ের অফিস কক্ষের গ্রিল কেটে ওই টাকা চুরি হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুচিতানন্দ অধিকারি জানান, বিদ্যালয়ের অফিস কক্ষের গ্রিল কেটে অফিস সহকারির টেবিলের ড্রয়ারের তালা ভেঙ্গে টাকা চুরি হয়। এ ঘটনায় তিনি থানায় মৌখিক অভিযোগ করেন। পুলিশ ঘটনাস্থলে এসে চুরির আলামত পেয়ে মামলা করতে বলেন। কিন্তু তিনি তা না করে বিদ্যালয়ের সকল স্টাফদের নিয়ে মিটিং করেন। মিটিংয়ে নাইট গার্ড ও অফিস সহকারিকে টাকা চুরির জন্য দায়ী করা হয়। চুরি হওয়া টাকা নাইটগার্ড ও অফিস সহকারিকে বুঝিয়ে দেওয়ার জন্য সিদ্ধান্ত হয়। যে করনে তিনি মামলা করেন নি।
নাইট গার্ড ও অফিস সহকারি জানান, বিদ্যালয়ের সিসি ক্যামেরা ওই রাতে রহস্যজনক কারনে হেড মাষ্টার বন্ধ রেখেছিলেন। চোর যে গ্রিল কেটে ঢুকেছে তার ভেতর দিয়ে দুই বছরের বাচ্চা যাওয়া ও সম্ভাব না। তাদের ধারনা হেড মাস্টারের সাথে দ্বন্দ্ব থাকার কারনে তাদের ঘাড়ে মিথ্যা চুরির দায়ী করা হ্েচ্ছ। এলাকার গন্যমান্য ব্যক্তি রেজাউল ফারাজী জানান, যে গ্রিলটি কাটা দেখানো হ্েচ্ছ তা দিয়ে চোর ঢুকা সম্ভাব না। তার কাছে বিষয়টি সাজানো মনে হয়েছে।