অতীত তুলে ধরলেন বিপাশা!

0
566

খুলনাটাইমস বিনোদন: ‘রাজ’ কিংবা ‘সব চরিত্র কাল্পনিক’ সিনেমার মাধ্যমে নব্বই দশক কাঁপিয়েছেন বঙ্গ ললনা বিপাশা বসু। এ সুপার হিট নায়িকা ইদানীং সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব। সম্প্রতি ছবি শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নিজের অতীত তুলে ধরেন। পোস্ট করেন নিজের সোনালি অতীতের বেশ কিছু ছবি। আপলোড করা এ ছবিতে ভক্তকুলের হাজারও কমেন্টের পাশাপাশি বলিউডের বহু তারকা কমেন্ট করেন। মুহূর্তে ভাইরাল হয়ে যায় এ ছবি। এমনকি পুরানো দিনের এসব ছবিতে মন্তব্য করতে ভোলেননি বিপাশার প্রাক্তন প্রেমিক অভিনেতা ডিনো মারিয়া। মূলত আপলোড করা ছবিগুলো বিপাশার উনিশ কুড়ি বছর সময়কার। তখন মাত্র উঠতি নায়িকা। এসব ছবির মধ্যে বিকিনি পরিহিত ছবিও রয়েছে। এ বিষয়ে বিপাশা বসু বলেন, ওই সাময়িকপত্রে এটাই ছিল তার প্রথম ফিচার। তার পেশাদার জীবন শুরু হয় মডেলিংয়ের মধ্য দিয়ে। তারপর ধীরে ধীরে বলিউডে পা রাখেন নায়িকা।
এদিকে ডিনো মারিয়ার সঙ্গে বিপাশার প্রথম ছবি ‘রাজ’। ২০০২-এ হরর ছবিটি মুক্তি পেলে দর্শকের মনে বেশ সাড়া ফেলেছিল। ১৯৯৬ থেকে ২০০২ পর্যন্ত তাদের মধ্যে সম্পর্ক ছিল। শুরুটা বন্ধুত্ব দিয়ে হলেও পরবর্তীতে সমাপ্ত হয় প্রেমের ইতি টেনে। কিন্তু দুজনের বন্ধুত্ব নষ্ট করেনি তাদের সম্পর্কের তিক্ততা।
সম্প্রতি ইনস্টাগ্রামে বিপাশার যৌবন কালের ছবি দেখে নিজেকে আটকে রাখতে পারলেন না নায়ক। ছবি দেখে কমেন্ট করেছেন, ‘আই রিমেমবার দ্যাট, স্টানিং’।