শুভেচ্ছা জ্ঞাপনের ভিন্ন রূপ! নেতা-কর্মীর ফেসবুক প্রো-ফাইল পিকচারে শেখ সোহেল

0
52

টাইমস প্রতিবেদক:
শেখ সোহেল। খুলনার যুবসমাজের প্রাণ ভোমরা, অসহায় নেতাকর্মীর শেষ ভরসা। বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেল। তার সাফল্য মানেই গোটা খুলনাবাসীর আনন্দের উৎসব। তেমনই এক চিত্র ফুটে উঠেছে সামজিক মাধ্যম ফেসবুকে। অভিনন্দন জানানোর এ যেন এক ভিন্ন পন্থাই অবলম্বন করলেন খুলনার যুবনেতারা।খুলনায় যুবলীগের শত-সহ¯্র নেতাকর্মীর ফেসবুক প্রো-ফাইল পিকচারে শেখ সোহেলের ছবি ব্যবহার করেছেন। নেপথ্যে রয়েছে খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের একটি আহবান। শনিবার (১৪ নভেম্বর) তিনি সামাজিক মাধ্যমে এমন আহবান রাখেন।
দীর্ঘদিন ধরে খুলনার রাজনীতিতে জড়িয়ে আছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বাংলাদেশ প্রিমিয়র লিগ এর চেয়ারম্যান শেখ সোহেল। বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের সন্তান হলেও সাংগঠিনকভাবে কখনোই সামনে আসেননি তিনি। তবে এবার বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন শেখ সোহেল।
প্রসঙ্গত, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ ভাই শেখ আবু নাসেরের সন্তান এবং আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপন চাচাতো ভাই শেখ সোহেল। তাঁর বড় ভাই শেখ হেলাল উদ্দিন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য ও দক্ষিণাঞ্চল আওয়ামী লীগের নীতি-নির্ধারক। এছাড়া মেঝ ভাই সেখ সালাহউদ্দিন জুয়েল খুলনা-২ আসনের সংসদ সদস্য। খুলনার রাজনীতি ও ক্রীড়াঙ্গনের উন্নয়নে অব্যাহত কাজ করে চলেছেন তিনি। তৃণমূলের নেতাকর্মীর কাছে তিনি যুবরাজ বলে সমাদৃত


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here