শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

0
18
শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় ২৫০ শয্যা বিশিষ্ট শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সভা শনিবার (৯ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি।
এছাড়া সভায় বিশেষ অতিথি ছিলেন কমিটির সহ-সভাপতি কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক, কমিটির সদস্য সচিব ও শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের পরিচালক আব্দুস সাকুর।
এসময় আরও উপস্থিত ছিলেন কমিটির সদস্যবৃন্দ যথাক্রমে- মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এর কমান্ডার প্রফেসর আলমগীর কবির, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আশরাফ হোসেন, খালিশপুর থানা আওয়ামী লীগের সভাপতি একেএম সানাউল্লাহ নান্নু, শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: প্রকাশ চন্দ্র দেবনাথ, প্রশাসনিক কর্মকর্তা ওয়াহেদুজ্জামান, বিভাগীয় কমিশনারের প্রতিনিধি একজন অতিরিক্ত বিভাগীয় কমিশনার, খুলনা মেট্রোপলিটন পুলিশের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রাকিবুল ইসলাম, চিকিৎসক প্রতিনিধি ডা: এসএম কামরুল ইসলাম, নার্স প্রতিনিধি মোকরেমা সুরাইয়া, ওয়ার্ড মাস্টার প্রতিনিধি কালিদাস সাহা, চতুর্থ শ্রেণীর কর্মচারী প্রতিনিধি রোজিনা ইসলাম প্রমুখ।
সভায় করোনা সংক্রমন কমে যাওয়ায় এবং রোগি না থাকায় করোনা ইউনিটের জন্য যে আইসিইউ বেড ছিল সেগুলো সবার জন্য উন্মুক্ত করে দেওয়ার সিদ্ধান্ত হয়। এছাড়াও শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের সাথে ইনস্টিটিউট যুক্ত করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবারও যোগাযোগ করার সিদ্ধান্ত হয়। এবং হাসপাতালের সেবাকে বৃদ্ধির জন্য জনবল সংকটের বিষয়টিকে গুরুত্বের সাথে সমাধানের আশ্বাস দেওয়া হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here