সাবেক ফুটবলার আফজালের দাফন সম্পন্ন: নানা সংগঠনের শ্রদ্ধা নিবেদন

0
338

খবর বিজ্ঞপ্তি:
সোনালী অতীত ক্লাব খুলনা ও ইয়ং বয়েজ ক্লাবের সহ-সভাপতি সাবেক কৃতি ফুটবলার আফজালুর রহমান আফজালের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার মরহুমের প্রথম জানাজা যোহর বাদ নিজ গ্রামের বাড়ি রূপসার নৈহাটীতে, দ্বিতীয় জানাজা আছর বাদ খুলনা বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এবং তৃতীয় জানাজা খুলনা জেলা স্টেডিয়াম চত্ত¡রে অনুষ্ঠিত হয়। পরে তাকে নগরীর টুটপাড়া সরকারি কবরস্থানে দাফন করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে খুলনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
এদিকে মঙ্গলবার সন্ধ্যা ৬টায় আফজালের মরদেহ খুলনা জেলা স্টেডিয়াম প্রাঙ্গণে রাখা হয়। সেখানে বিভিন্ন সংগঠন তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন করা সংগঠনগুলো হচ্ছে- খুলনা জেলা ক্রীড়া সংস্থা, খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থা, খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন, সোনালী অতীত ক্লাব, ইয়ং বয়েজ ক্লাব, আবাহনী ক্রীড়া চক্র ও খুলনা জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি।
বৃহস্পতিবার বাদ আছর ইয়ং বয়েজ ক্লাবের উদ্যোগে ক্লাব প্রাঙ্গনে, শুক্রবার বাদ আছর সোনালী অতীত ক্লাব ও খুলনা জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির উদ্যোগে সোনালী অতীত ক্লাব প্রাঙ্গণে এবং শনিবার বাদ আছর জেলা স্টেডিয়াম ভবনে খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। উক্ত দোয়া মাহফিলে সকলকে শরীক হওয়ার জন্য সংগঠনের পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।