বনানীতে ফের জন্মদিনের দাওয়াত দিয়ে ধর্ষণ

0
400

টাইমস ডেস্ক : রাজধানীর বনানীতে ফের জন্মদিনের কথা বলে হোটেলে নিয়ে ১৮ বছরের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বনানীর দ্য স্টার গেস্ট হাউসে শনিবার রাতে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় রোববার রাতে দু’জনকে আসামি করে বনানী থানায় মামলা করেছেন ভুক্তভোগী তরুণী। মামলার পরপরই বনানী ১৩ নম্বর এলাকা থেকে অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করেছে বনানী থানা পুলিশ। এরা হচ্ছেন রাজিব আহমেদ (২৮) ও রুবেল হোসেন (২৬)।
বনানী থানার ডিউটি অফিসার আবদুল জব্বার বলেন, রাজীব নামের এক ছেলের সঙ্গে ওই তরুণীর মোবাইলে পরিচয় হয়। তার জন্মদিনের কথা বলে শনিবার রাত ৮টায় মেয়েটিকে বনানীর ডি ব্লকের ৬৫ নম্বর হাউসের দ্যা স্টার গেস্ট হাউসে আসতে বলা হয়। সেখানে ওই তরুণীকে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে ওই তরুণী অভিযোগ করেছে। এ বিষয়ে তদন্ত চলছে। অভিযুক্ত রাজিব ও রুবেলকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।
এসআই আরো জানান, ভুক্তভোগী ওই নারী মিরপুরের রূপনগর এলাকার বাসিন্দা। তিনি রোববার রাত সাড়ে ৮টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।
মামলায় উল্লেখ করা হয়, বেশ কিছু দিন আগে মোবাইল ফোনের মাধ্যমে ওই নারীর সঙ্গে রাজিবের পরিচয় হয়। শনিবার রাতে জন্মদিনের পার্টির কথা বলে ওই তরুণীকে বনানী ডি ব্লকের ৬৫ নম্বর দ্যা স্টার গেস্ট হাউজে আসতে বলেন রাজীব। পরে তিনি রাত সাড়ে ৮টার দিকে গেস্ট হাউজে আসেন। সেখানে রাজীবের সঙ্গে তার বন্ধু জয়ও উপস্থিত ছিলেন। তারপর রাতভর সেখানে আটকে রেখে গণধর্ষণ করা হয় বলে তরুণী মামলায় অভিযোগ করেছেন।
ধর্ষণের আলামত সংগ্রহের জন্য সোমবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে বলেও জানান ডিউটি অফিসার আবদুল জব্বার।
এর আগে গত বছরের ২৮ মার্চ জন্মদিনের দাওয়াতে যোগ দিতে গিয়ে বনানীর দ্যা রেইন ট্রি হোটেলে দুই তরুণী ধর্ষণের শিকার হন। দ্যা রেইন ট্রি হোটেলের ওই ঘটনায় একই বছরের ৬ মে বনানী থানায় মামলা দায়ের করা হয়। ধর্ষণ মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ, শাফাতের বন্ধু নাঈম আশরাফ ওরফে আবদুল হালিমসহ পাঁচজনকে আসামি করা হয়। বর্তমানে মামলাটি নিম্ন আদালতে বিচারাধীন এবং সব আসামি কারাগারে রয়েছেন। এরপর একই বছরের ৪ জুলাই রাতে জন্মদিনের দাওয়াত দিয়ে বনানীর বাসায় ইভান নামের এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন অন্য এক তরুণী। পরদিন ৫ জুলাই বনানী থানায় বাহাউদ্দিন ইভানকে একমাত্র আসামি করে মামলা করেন তিনি। ৬ জুলাই বিকেলে নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেফতার করে র‌্যাব।