পাইকগাছায় আলেয়া হত্যা মামলায় আরশাদ আলী বিশ্বাস সহ ৩ জনের স্থায়ী জামিন

0
365

পাইকগাছা প্রতিনিধি:
পাইকগাছায় আলেয়া হত্যার অজ্ঞাত মামলায় আরশাদ আলী বিশ্বাস সহ ৩ জনের জামিন হয়েছে। হাইকোর্টের অন্তবর্তীকালীন জামিন শেষ হলে বুধবার আরশাদ আলী, আমান সরদার ও হোসেন বিশ্বাস খুলনা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন আবেদন করলে শুনানী অন্তে বিজ্ঞ বিচারক ৩ জনের স্থায়ী জামিন মঞ্জুর করেন বলে তাদের কৌশলী এ্যাডঃ সুজিত অধিকারী জানিয়েছেন। এদিকে বুধবার জেলা জজ আদালত এ হত্যা মামলায় জেলহাজতে আটক আসানুর সরদার ও অজিয়ার গাজীর জামিন না মঞ্জুর করেছেন।
জানা গেছে, গত ১৯ জানুয়ারী গভীর রাতে রাড়ুলীর কলমিবুনিয় আশ্রায়ন প্রকল্পের বাসিন্দা আলেয়াকে গণধর্ষন করে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় নিহতের ছেলে আলমগীর পুর্ব শত্রুতা উল্লেখ করে মামলার বডিতে সন্দেহ জনক ভাবে আরশাদ আলী বিশ্বাস, আমান ও হোসেনকে জড়িয়ে থানায় অজ্ঞাত মামলা করেন। এ হত্যা মামলার রহস্য উদঘাটন করে প্রকৃত দোষীদের গ্রেফতারের দাবীতে এলাকায় পাল্টা-পাল্টি মানববন্ধন কর্মসূচি পালিত হয়। তদন্তের এক পর্যায়ে পুলিশ অভিযান চালিয়ে যশোরের ঝিকরগাছা থেকে আলেয়ার সাবেক স্বামী মুল সন্দেহভাজন মিজান মোড়লকে আটক করেন।
মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর (তদন্ত) আশরাফুল আলম জানান, ইতোমধ্যে মিজান আদালতে ১৬৪ ধারার জবানবন্দিতে হত্যাকান্ডের কথা স্বীকার করেন এবং তারই তথ্যমতে আহসান ও অজিয়ারকে গ্রেফতার কর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।