নির্বাচনের রায় হবে উন্নয়ন অগ্রগতি আর উন্নত দেশ বিনির্মানের পক্ষে : আ’লীগ

0
346

বিজ্ঞপ্তি : আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে সন্ত্রাস, দুর্ণীতি, হত্যা ক্যু আর সন্ত্রাসের বিরুদ্ধে। এ নির্বাচনের রায় হবে উন্নয়ন অগ্রগতি আর উন্নত দেশ বিনির্মানের পক্ষে। যেখানে থাকবেনা কোন ক্ষুধা দারিদ্র আর অশিক্ষা। আর এসকল কাজ করতে হলে দেশরতœ জননেত্রী শেখ হাসিনার মত মেধাবী প্রধানমন্ত্রী। বাংলাদেশের মানুষ আজ দেশরতœ জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়নে সন্তুষ্ট। সেকারনেই বাংলার মানুষ আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন দলকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে বদ্ধপরিকর।

নেতৃবৃন্দ আরো বলেন, শেখ হাসিনার উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে বিএনপি স্বাধীনতা বিরোধীদের সাথে নিয়ে নানা ষড়যন্ত্র চালাচ্ছে। তাদের নিজস্ব শক্তি না থাকায় তারা বিদেশী আর অপশক্তির আশ্রয় নিয়ে আগামী নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্রে মেতে উঠেছে। এ দেশের মানুষ আর কোন অপশক্তির প্রশ্রয় দিবে না।

নেতৃবৃন্দ আরো বলেন, বাংলার মানুষ বিএনপি-জামায়াতের অতীতের ধ্বংসাত্মক রাজনীতি দেখেছে। তারা এদেশের মানুষকে হত্যা, নির্যাতন আর নারীদের ধর্ষণ করে ’৭১এর নির্যাতনকেও হার মানিয়েছিলো। সে ক্ষত বাংলার মানুষ ভুলে যায়নি। এদেশের মানুষ আর কোন জঙ্গী মৌলবাদের উত্থান ঘটতে দিবে না। সেজন্যেই তারা শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করে দেশকে উন্নত বিশ্বে পরিণত করার রায় দিবে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ২১নং ওয়ার্ডে নির্বাচনী ক্যাম্পেইন সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন। ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জামিরুল হুদা জহরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। প্রধান বক্তার বক্তব্য রাখেন, কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমানু মিজান এমপি, মহানগর আওয়ামী লীগ কৃষি বিষয়ক সম্পাদক শ্যামল সিংহ রায়, খুলনা সদর থানা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, কাউন্সিলর শামছুজ্জামান মিয়া স্বপন, শ্রমিক নেতা আলাউদ্দিন আল আজাদ মিলন। সভা পরিচালনা করেন ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র সাহা। এসময়ে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কাউন্সিলর কনিকা সাহা, মো. জাহাঙ্গীর হোসেন, মো. মোতালেব মিয়া, সেলিম মুন্সি, বাদল রহমান বাদশা, এমরানুল হক বাবু, আব্দুল কাদের, আব্দুর রহমান, আবুল কালাম আজাদ, মাহবুব হোসেনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।