দাকোপে অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার

0
1076

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস :
খুলনার দাকোপ উপজেলায় অজ্ঞাতনামা এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ মার্চ) বেলা একটার দিকে উপজেলার কামারখোলা ইউনিয়নের জয়নগর গ্রামসংলগ্ন ঢাকী নদী থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, জয়নগর গ্রামের খেয়াঘাট থেকে কিছুটা দক্ষিণ দিকে আজ বৃহস্পতিবার সকালে ঢাকী নদীর চরে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে এলাকার লোকজন। স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, খবর পেয়ে ঢাকী নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এক থেকে দুদিন আগের হওয়ায় মৃতদেহ ফুলে ওঠেছে। মৃত নারীর বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর হবে। তাঁর পরনে সাদা ও সবুজ রঙের ছাপা সেলোয়ার-কামিজ রয়েছে। মরদেহ দেখার জন্য শতাধিক লোক ভিড় করলেও কেউ নারীর পরিচয় সম্পর্কে তথ্য দিতে পারেনি।

দাকোপ থানা অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম চৌধুরী মুঠোফোনে খুলনাটাইমসকে বলেন, প্রাথমিক অবস্থায় লাশের চোখে ক্ষত ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। তদন্তের পর পুলিশ আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।