তালায় দু’ছিনতাইকারিকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ

0
346

তালা প্রতিনিধি: সাতক্ষীরার তালায় টাকা ছিনতাইকালে হাতেনাতে দু’ছিনতাইকারিকে আটক করেছে থানা পুলিশ । এ সময় ছিনতাইকারীদের অপর একজন পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে তালা কৃষি ব্যাংকের সামনে। আটককৃত ছিনতাইকারিরা হলো খুলনার খালিশপুর থানার আব্দুল হালিম শেখের ছেলে আব্দুল মালেক শেখ (৫৫) ও রুপসা থানার দেয়াড়া গ্রামের তাছেন উদ্দীনের ছেলে সবুজ শেখ (৫৭) ও পালিয়ে যাওয়া ছিনতাইকারী একই থানার ফুলতলা গ্রামের গোলাম তরফদারের ছেলে সিদ্দিক (৩২) ।
থানা পুলিশ জানায়,মঙ্গলবার দুপুরে তালা কৃষি ব্যাংক থেকে উপজেলার মাদরা গ্রামের মৃত চন্দ্রকা মন্ডলের ছেলে বিশ্বনাথ মন্ডল (৭০) তার নিজ একাউন্ট থেকে ৯৫ হাজার টাকা উত্তোলন করে সপিং ব্যাগের ভিতরে রাখে । এসময় ব্যাংক থেকে নিচে নেমে বাই সাইকেলে টাকার ব্যাগটি ঝুলিয়ে সাইকেলের তালা খোলার সময় ওৎ পেতে থাকা ছিনতাইকারীরা ব্যাগটি ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাদের ধাওয়া করে ধরে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।
তালা থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী রাসেল আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তালা থানায় একটি অভিযোগ পাওয়া গেছে। ছিনতাইকারীকে আটক ও টাকা উদ্ধারের চেষ্টা চলছে।