কেএমপি ডিবি’র অভিযানে ৪৫০ গ্রাম গাঁজা, ১৫ পিস ইয়াবাসহ আটক ৩

0
358

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম রবিবার বিকেল সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খালিশপুর থানাধীন পোর্টস্কুলের গেটের সামনে হেত খালিশপুর কাদের শেখের ছেলে মোঃ রবি শেখ (৩৮) কে ৪০০গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে। তার বিরুদ্ধে খালিশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
পৃথক ঘটনায় খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম রবিবার বিকেলে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দৌলতপুর থানাধীন নতুন রাস্তা মোড়স্থ পশুপতি ঘোষ ডেয়ারীর সামনে পাঁকা রাস্তার উপর হতে যশোর মোঃ শরিফ খাঁ (৩০), পিুা-মোঃ আজিজ খাঁ, সাং-নরেন্দ্র্রপুর, থানা-কোতয়ালী, জেলা-যশোর, এ/পি-সাং-খালিশপুর হাউজিং এস্টেট নিউ কলোনী, এন/আর-১৯, আলমগীর মিয়ার বাড়ীর ভাড়াটিয়া, থানা-খালিশপুর, মহানগর খুলনা’কে ৫০ (পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে। তার বিরুদ্ধে দৌলতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অন্য একটি ঘটনায় খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম ২০/১০/১৯ খ্রিঃ ১৭:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোনাডাঙ্গা মডেল থানাধীন ছোট বয়রা মার্কেট রোড আসামী ইয়ারুল ইসলাম চৌধুরী এর বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর হতে ইয়ারুল ইসলাম চৌধুরী @ পিন্টু (৪১), পিুা-কামরুল হক চৌধুরী, সাং-ছোট বয়রা উত্তর (ছোট বয়রা মার্কেট রোড, বাসা নং-৯৫), থানা-সোনাডাঙ্গা মডেল, মহানগর খুলনা’কে সর্বমোট ১৫ (পনের) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সেবন এবং ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে। গ্রেফতারকৃত ইয়ারুল ইসলাম চৌধুরী @ পিন্টু (৪১) এর বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় ০৩ টি মাদকের মামলা রয়েছে। তার বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।