ইন্দুরকানীতে নব উদ্যোগে পল্লি বিদ্যুতের আলোর ফেরিওয়ালা কর্মসূচি

0
788

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি:

“ প্রধানমন্ত্রীর উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এই কর্মসুচির আলোকে পিরোজপুর পল্লি বিদ্যুৎ সমিতির আলোর ফেরিওয়ালা কর্মসুচি চলছে। পল্লি বিদ্যুতের গ্রাহক সেবার মান বাড়াতে নতুন ভাবে পিরাজপুর পল্লি বিদ্যুৎ সমিতি এই কর্মসুচি শুরু করেছে। ৮ মে বুধবার সকালে ইন্দুরকানী উপজেলা বিদ্যুৎ বিভাগের ইনর্চাজ মোঃ ইসলাম হোনের নেতৃত্বে তিনটি মটর সাইকেল ও একটি ভ্যান গাড়ি করে বিদ্যুতের সরঞ্জাম নিয়ে বালিপাড়া ,পত্তাশী রামচন্দ্রপুর, ঘোষেরহাট সহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে পল্লি বিদ্যুৎ গ্রাহকদের সকল অভিযোগের তাতক্ষনিক সমাধান কার্যক্রম শুরু করেন। উপজেলা বিদ্যুৎ বিভাগের ইনর্চাজ ইলাম হোসেন জানান আমি আমার সহকর্মিদের নিয়ে পল্লি বিদ্যুৎ গ্রাহক সেবার মান উন্নয়নের জন্য সব সময় কাজ করে যাচ্ছি।
পল্লি বিদ্যুৎ গ্রাহত সেবা পেতে গ্রাহককে আর বিদ্যুৎ অফিসে যেতে হবেনা বিদ্যুৎ বিভাগের জন বল গ্রাহককের দোড় গোড়ায় পৌছে যাচ্ছে। এমনই উদ্যোগ পিরোজপুর পল্লি বিদ্যুৎ সমিতির। এ গ্রাম থেকে সে গ্রাম ঘুরে ঘুরে গ্রহক খুজে খুজে বের করছেন, কোন মাধ্যম ছাড়া সরা সরি কার কি সমস্য আছ সাথে সাথেই সমাধান করেদিচ্ছে। ঘরের দরোজায় বিদ্যুৎ বিভাগের লোক জনের উপস্থিতি গ্রাহকরা বেজায় খুশি। ইন্দুরকানী উপজেলার পল্লি বিদ্যুত অফিসের ইনর্চাজ ইসলাম হোসেনের নেতৃত্বে ইন্দুরকানী উপজেলা বিদ্যুৎ অফিসের সকল কর্মচারিদের নিয়ে নিইেজেই গ্রাহদের ঘরেগিয়ে বিদ্যুৎ সক্রান্ত যার যে সমস্যা আছে তাতক্ষনিক ভাবে সমাধান করেদিচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন ইন্দুরকানী প্রেসক্লাবের সাধালন সম্পাদক গাজী আবুল কালাম,সাবেক সাধারণ সম্পাদক জে আই. লাভলু , সাংবাদিক নাছরুল্লাহ আল কাফি প্রমুখ।
পিরোজপুর পল্লি বিদ্যুৎ সমিতির এজি এম ম্যানেজমেন্ট অয়াহিদ মুরাদ জানান আমরা প্রধানমন্ত্রীর ঘরে ঘরে বিদ্যুৎ দেয়ার অঙ্গিকার বাস্তবায়ন করছি,গ্রাহকদের ভোগান্তির কথা জানতে পেরে পিরোজপুর সহ সারা বাংলাদেশের পল্লি বিদ্যুৎ সমিতিগুলো এই আলোর ফেরিওয়ালা কর্মসুচি হাতেনিয়েছে তারই ধারা বাহিকতায় আমাদের পিরাজপুর পল্লি বিদ্যুৎ সমিতি প্রতেকটি গ্রামের গ্রাহদের ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ সহ যে কোন সমস্যা তাতক্ষনিক সমাধানের লক্ষে এই কর্মসুচি হাতে নিয়েছি । আমাদের এই কর্মসুচি এলাকার প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ না পৌছনো পর্যন্ত অব্যহত থাকবে। পিরোজপুর পল্লি বিদ্যুৎ সমিতি সব সময় গ্রাহক সন্তুষ্টি অগ্রঅধিকার দিয়ে থাকে।