সেখ জুয়েলের পক্ষে বুলু বিশ্বাসের ৭শ’ পরিবারকে ঈদ উপহার প্রদান

0
397

নিজস্ব প্রতিবেদক:
বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের পক্ষে নগরীতে ৭শ’ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যপণ্য বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২১ মে) নগরীর বিশ্বাসপাড়ার ইসলাম মিশন ইয়াতিমখানা প্রাঙ্গনে এই কর্মসূচির উদ্বোধন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস এর আয়োজক।
সেখ জুয়েলের নির্দেশনায় ঈদ উপহার হিসেবে খাদ্যপণ্য (সেমাই, চিনি, দুধ, কিচমিচ, বাদাম, সয়াবিন তেল ও পোলাও চাল) বিতরণের আয়োজন করা হয়। ওই এলাকার অসহায় ও দু:স্থ মানুষের জন্য এমন আয়োজন। এই আয়োজনকে স্বাগত জানিয়ে অতিথি হিসেবে অংশগ্রহণ করেন মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, কেসিসি’র কাউন্সিলর আনিছুর রহমান বিশ্বাষ, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ হাসান ইফতেখার চালু, তরুণ আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান পরশ বিশ্বাস, নগর যুবলীগ সদস্য রোজী ইসলাম নদী, যুবলীগ নেতা আজগর বিশ্বাস, শেখ জিয়াউর রহমানসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এসময় কেসিসি মেয়র বলেন, প্রধানমন্ত্রী ২৫ মার্চের পর হতে অদ্যবধি ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন। এবার ৫ম দফায় ত্রাণ বিতরণ চলছে। এসময় তিনি বলেন, একদা ত্রাণ মন্ত্রীর দায়িত্ব ছিলেন। তখনও এবারের মতোন এতো পরিমাণ ত্রাণ বিতরণ হয়নি। এরপরও কেউ যদি না পেয়ে থাকেন, তবে সে তার ভোটার আইডি কার্ড স্থানীয় কাউন্সিলর, আওয়ামী লীগ নেতৃবন্দ এবং মেয়রের দপ্তরে পাঠালে ত্রাণ পৌছে দেয়া হবে।

 



একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here