0
2378

প্রেস বিজ্ঞপ্তিঃ শুক্রবার (১৮ অক্টোবর) বিকাল ৫ টায় নগরীর পাওয়ার হাউস মোড়স্থ দলীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর কমিটির উদ্দোগে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচীব হাফেজ মাওঃ অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন রহ. এর স্মরণে আলোচনা সভা ও তার রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠান ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব মুফতী আমানুল্লাহর সভাপতিত্বে ও সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা নগর জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব মাওঃ দ্বীন ইসলাম, সাংগঠনিক সম্পাদক জিএম সজীব মোল্লা, সহ সাংগঠনিক মোল্লা রবিউল ইসলাম তুষার, সহ দপ্তর মুফতী আমিরুল ইসলাম, অর্থ সম্পাদক মুক্তিযুদ্ধা জিএম কিবরিয়া, সহ অর্থ আলহাজ্ব মোমিনুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুফতী ইসহাক ফরীদি, শিক্ষা ও সংস্কৃতি ইঞ্জিনিয়ার এজাজ মানসুর, নির্বাহী সদস্য আলহাজ্ব মাওঃ ইমরান হোসাইন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নগর সভাপতি মুহাঃ সাইফুল ইসলাম, বিএল কলেজ সভাপতি মুহাঃ আব্দুল্লাহ নোমান সহ থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

আলোচনা সভায় নগর সভাপতি মুফতী আমানুল্লাহ বলেন, অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন রহ. ইসলাম প্রতিষ্ঠা, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ, প্রতিরোধ, মানব কল্যাণ ও শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তিনি আজীবন মানুষের কল্যাণে ইসলাম দেশ ও মানবতার পক্ষে সর্বোচ্চ সংগ্রাম করে গেছেন।

ইন্তেকালের সময় পর্যন্ত তিনি নিজের বা পরিবারের কথা চিন্তা না করে উম্মাহর বর্তমান সংকট সমাধানে করণীয় ও দুরবস্থা নিয়ে আক্ষেপের কথা তুলে ধরেছেন।
নেতৃবৃন্দ আলোচনায় বলেন, হেমায়েত উদ্দিন ছিলেন হাস্যোজ্জল, কর্মীবান্ধব জননেতা, যার সারাজীবন অতিবাহিত হয়েছে রাজপথে৷ একটি স্বপ্ন নিয়ে নিজের জান মাল উৎসর্গ করেছেন ইসলামের জন্য৷ যার অগ্নিঝরা বক্তব্যে কর্মীরা ফিরে পেত প্রান৷ যার আলোচনা ছিল কর্মীদের আগামী দিনের চলার পাথেয়৷ আজ প্রিয় নেতাকে হারিয়ে লক্ষ লক্ষ রাজনৈতিক কর্মী, ছাত্র, মুহিব্বীন ও গুণগ্রাহীরা শোকে কাতর, আল্লাহ পাক সকলকে সবরে জামিল ইখতেয়ার করার তাওফিক দান করুন।

প্রিয় নেতার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া এবং আল্লাহ পাকের দরবারে ফরিয়াদ তিনি যেন আমাদের প্রিয় নেতা কে জান্নাতুল ফেরদাউস দান করেন৷ আমিন।