৮ দফা দাবীর ভিত্তিতে ছাত্র মৈত্রী খুলনা জেলা কমিটির মানববন্ধন

0
228

খবর বিজ্ঞপ্তি:
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৮ দফা দাবীর ভিত্তিতে সোমবার (৩১ আগস্ট) বেলা ১১টায় নগরীর পিকচার মোড়ে বাংলাদেশ ছাত্র মৈত্রী, খুলনা জেলা কমিটির উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক নাজমুর রাকিব উজ্জ্বল ও পরিচালনা করেন যুগ্ম আহ্বায়ক মীর মানিক।
মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড দীপংকর সাহা দিপু। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, খুলনা মহানগর সভাপতি কমরেড শেখ মফিদুল ইসলাম ও মহানগর সম্পাদকম-লীর সদস্য কমরেড আব্দুস সাত্তার মোল্লা, বাংলাদেশ যুব মৈত্রী, খুলনা জেলা সাধারণ সম্পাদক এড. কামরুল ইসলাম জোয়ার্দ্দার। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেনÑকেন্দ্রীয় ছাত্র মৈত্রীর সহ-সভাপতি রিয়াদ হাসান তপু, ছাত্র নেতা জগদীশ চন্দ্র ম-ল, মোঃ হানিফ, তৈয়েবুর রহমান, মোঃ দিপু, নাজমুল হাসান বাবু, মোঃ সাদ্দাম প্রমুখ।
বক্তারা বলেন, করোনাকালীন ছাত্রদের মেস ভাড়া মওকুপ, অনলাইনে ক্লাসে অংশগ্রহণ নিশ্চিত করতে শতভাগ শিক্ষার্থীকে বিনামূল্যে ইন্টারনেট ও প্রযুক্তি সহায়তার জন্য সরকারী প্রণোদনা দিতে হবে, স্বাস্থ্যখাতে চলমান দুর্নীতি-লুটপাট বন্ধ করতে হবে, বিনামূল্যে করোনা টেস্ট ও চিকিৎসা সেবা দিতে হবে। এছাড়া বন্ধ ঘোষিত রাষ্ট্রায়ত্ব পাটকলগুলো অনতিবিলম্বে আধুনিকায়ন করে সরকারের নিয়ন্ত্রণে চালু করার জোর দাবী জানান।