১২নং ওয়ার্ডে ফ্রি চক্ষু ক্যাম্পের উদ্বোধন করেন : সিটি মেয়র

0
414

বিজ্ঞপ্তি : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, চোখ মানুষের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। চোখে সমস্যা দেখা দিলে অবহেলা না করে চক্ষু বিশেষজ্ঞদের স্মরণাপন্ন হওয়া উচিত। তিনি বলেন, চোখের চিকিৎসা ব্যয়বহুল হওয়ায় অর্থাভাবে সমাজের অনেক দরিদ্র পরিবারের মানুষ চিকিৎসা নিতে না পারায় অকালে অন্ধত্ব বরণ করে থাকেন। সময় মত সুচিকিৎসা করানো গেলে তারা এ অকাল অন্ধত্বের কবল থেকে রেহাই পেতে পারে।

সিটি মেয়র সোমবার (১২ নভেম্বর) সকালে নগরীর ১২নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে আয়োজিত ফ্রি চক্ষু ক্যাম্পের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান এবং সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার যৌথভাবে এ ফ্রি চক্ষু ক্যাম্পের আয়োজন করেন। সিটি মেয়র ফিতা কেটে ক্যাম্পের উদ্বোধন করেন এবং দরিদ্র মানুষের জন্য বিনামূল্যে চক্ষু ক্যাম্পের আয়োজন করায় তাদের প্রশংসা করেন।

কেসিসি’র কাউন্সিলর মোঃ ডালিম হাওলাদার, নির্বাহী প্রকৌশলী লিয়াকত আলী খান, চক্ষু বিশেষজ্ঞ ডা. সেলিনা আক্তারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র ১২ নং ওয়ার্ডস্থ আল-ফালাহ জামে মসজিদে ফলক উম্মোচন ও মোনজাতের মধ্য দিয়ে নবনির্মিত ওজুখানার উদ্বোধন করেন। কেসিসি’র আর্থিক সহায়তায় অজুখানাটি নির্মাণ করা হয়। এ সময় মসজিদ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।