হারিয়ে যাওয়া সুমাইয়াকে পরিবারের কাছে হস্তান্তর খুলনা মহানগর পুলিশের

0
45

নিজস্ব প্রতিবেদক
মঙ্গলবার (১২ মার্চ) রাত্র সাড়ে ৮টায় কেএমপি’র খানজাহান আলী থানার এসআই (নিঃ) এস.এম রাজিবুল আলম সঙ্গীয় ফোর্সসহ রাত্রিকালীন মোবাইল—০৮ ডিউটি করাকালীন সময়ে সংবাদ প্রাপ্ত হন শিরোমনি বাজার এলাকায় একজন শিশু অভিভাবকবিহীন এলোমেলো ঘোরাফেরা করছে। তিনি তাৎক্ষণিক ভাবে উক্ত স্থানে উপস্থিত হয়ে শিশুটিকে হেফাজতে গ্রহণ করে। অত:পর নাম, ঠিকানা জিজ্ঞেস করলে ভিকটিম তার নাম সুমাইয়া খাতুন (১২), পিতা—রেজাউল শিকদার, সাং—লস্কারপুর, থানা—তেরখাদা, জেলা—খুলনা বলে প্রকাশ করে। পরবর্তীতে এসআই (নিঃ) এস.এম রাজিবুল আলম ঘটনাস্থলের আশপাশে এলাকায় খোঁজ—খবর নিয়ে শিশুটির কোন অভিভাবক খুঁজে না পেয়ে থানায় হাজির হয়ে অফিসার ইনচার্জ এবং নারী ও শিশু ডেস্ক অফিসারকে অবহিত করেন।
পরবর্তীতে এসআই (নিঃ) এস.এম রাজিবুল আলম সঙ্গীয় নারী কং/৫১৫৯ নাজনীন সহ ভিকটিমকে সোনাডাঙ্গা মডেল থামাধীন ভিকটিম সাপোর্ট সেন্টারে হস্তান্তর করেন। তৎপরবর্তীকালে ভিকটিম সাপোর্ট সেন্টারের ডিউটি অফিসার এসআই (নিঃ) আফসানা ইয়াসমিন তেরখাদা থানায় যোগাযোগ করে উক্ত থানার ডিউটি অফিসারের মাধ্যমে দক্ষিণ মোকামপুরের মেম্বার সাইফুল এর মাধ্যমে ভিকটিম সুমাইয়া খাতুনের বাবার সাথে যোগাযোগ করে ভিকটিম সাপোর্ট সেন্টারে আসতে বলেন।
অত:পর ভিকটিমের বাবা ভিকটিম সাপোর্ট সেন্টারে আসলে ভিকটিমের জন্মসনদ ও তার বাবার পরিচয়পত্র যাচাই করে প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহপূর্বক এসআই (নিঃ) আফসানা ইয়াসমিন ও নারী কং/৬৫২৭ সোনিয়া খাতুন এর উপস্থিতিতে জিডি মূলে ১৩ মার্চ ২০২৪ তারিখ ৭টা ২৫ মিনিটে ভিকটিমকে তার বাবার জিম্মায় প্রদান করা হয়েছে।