হামদর্দের প্রধান কার্যালয়ে মুজিব কর্ণার উদ্বোধন

0
301

ঢাকা অফিস:
হামদর্দের প্রধান কার্যালয়ে মুজিববর্ষ ২০২০ উদ্যাপনে বছরব্যাপি নানা কর্মসূচীর অংশ হিসেবে সোমবার বঙ্গবন্ধুর আত্মজীবনী, রাজনৈতিক আন্দোলন, পারিবারিক জীবন, জেল জীবনসহ জীবনের গুরুত্বপূর্ণ ঘটনাপ্রবাহের উপর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মাধ্যমে সংগ্রহকৃত শতাধিক গুরুত্বপূর্ণ বই, বঙ্গবন্ধু কিছু দুর্লভ ছবি এবং বিভিন্ন উৎস থেকে সংগ্রহকৃত বঙ্গবন্ধু সংশ্লিষ্ট বইয়ের চমৎকার আয়োজন নিয়ে ‘মুজিব কর্ণার’ উদ্বোধন করা হয়।
হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক এবং হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া- মুজিব কর্ণারের উদ্বোধন করেন। এ আয়োজনে উপস্থিত ছিলেন হামদর্দের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল, পরিচালক অর্থ ও হিসাব এবং ক্রয় মোঃ আনিসুল হক, পরিচালক প্রশাসন অধ্যাপক হাকীম শিরী ফরহাদ, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন লেঃ কর্ণেল মাহবুবুল আলম চৌধুরী (অবঃ) প্রমুখ।
‘মুজিব কর্ণার’ উদ্বোধন শেষে ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, আমাদেরকে সত্যিকার অর্থে জাতির জনকের আদর্শে উদ্বুদ্ধ হতে হলে তার জীবনাদর্শ সম্পর্কে জানতে হবে, পাঠ করতে হবে। জাতির জনকের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে সবাইকে আত্মনিয়োগের আহ্বান জানান তিনি।