সাংসদ সুজা’র মৃত্যুতে দাকোপ যুবলীগের শোক

0
359

নিজস্ব প্রতিবেদক,খুলনা টাইমস :

জাতীয় সংসদের সাবেক হুইপ, খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এসএম মোস্তফা রশিদী সুজা(৬৫) বৃহস্পতিবার (২৬ জুলাই) বাংলাদেশ সময় রাত আনুমানিক ১১ টার দিকে সিংগাপুরের অর্চিডের মাউন্ট এলিজাবেদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—-রাজেউন)। দীর্ঘদিন ধরে তিনি কিডনি সমস্যাজনিত রোগে ভুগছিলেন বলে পরিবারের পক্ষ থেকে জানান। তারা আরও জানান, মৃত্যুর আট মাস আগে প্রয়াতের কিডনি প্রতিস্থাপন করা হয় ওই হাসপাতালে। সেখান থেকে সুস্থ্য হলে দেশে ফিরে আসানে এই প্রবীণ রাজনীতিবিদ।
এরপর তাঁকে খুলনার শহীদ হাদিস পার্কে গণসংবর্ধনা দেওয়া হয়। তিনি আবারও অসুস্থ হলে পূনরায় সিঙ্গাপুরে নেওয়া হয়। সর্বশেষ বৃহস্পতিবার মধ্যরাতে তাঁর মৃত্যু হয়।
এদিকে সাংসদ এসএম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাসহ মরহুমার রুহের মাগফেরাত কামনা করে বিবৃতি দেন দাকোপ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি গৌরপদ বাছাড়, আওয়ামী যুবলীগ নেতা আফজাল হোসেন খান, নিতাই বাছাড়, অমিত সাহা, আবদুল কুদ্দুস গাজী, প্রভ‚পদ সরকার, স্বপন সরকার, দেবব্রত সরকার, পরিতোষ বিশ্বাস, আসলাম শেখ, তেজস মন্ডল, বিপ্লব বিশ্বাস, বিলাশ কান্তি বিশ্বাস, মিন্টু সাহা, শশাঙ্ক মজুমদার, সুমন খান, প্রীতিলতা রায়, সেলিম হোসেন রেজা, রনজিৎ বিশ্বাস, মহিউদ্দিন খান, সুকুমার গোলদার, তন্ময় সরকার, মাখন লাল চক্রবর্তী, লক্ষণ রায়, ত্রিদ্বীপ রায়, আঃ আজিজ সরদার, তুষার দাস, গৌরপদ রায়, রমেন্দ্রনাথ মন্ডল, অমূল্য কুমার বাছাড়, গাজী সরোয়ার, ভবনাথ মন্ডল, রেজাউল ঢালী, অসিত রায়, দীপংকার বৈদ্য, মনিরুল ইসলাম, দেবদাস গাইন, তপক মন্ডল (তপু), শহীদ শেখ, ইয়াসিন আরাফাত, মনিরুজ্জামান শিকদার, অগ্রদূত রায়, সুভেন রায়, স্বপন কুমার বৈদ্য, পিনাকী গোলদার, বিকাশ চন্দ্র মন্ডল, ফিরোজ খান, ভবতোষ রায়, দেবব্রত রায়, রকি বাড়ৈ, তুহিন বিশ্বাস, কৃষ্ণপদ রায়, দেবায়ন রায়, প্রনব কবিরাজ, দীপক বাছাড়, নান্টু রায়, তপু সরকার, ওমাষ্কর রায়, মহিরুল শেখ, সন্তোষ কুমার মন্ডল, জাহিদ সানা, আ. রহমান গাজীসহ আরও অনেকে।