শ্রম প্রতিমন্ত্রীর সফরসূচি

0
57

তথ্য বিবরণী:
শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান ১১ দিনের সফরে ৯ আগস্ট খুলনা আসছেন। সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী ১০ আগস্ট বিকাল চারটায় খুলনার আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতাল মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা মহানগর ১৪ নম্বর ওয়ার্ড আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে যোগদান করবেন। তিনি ১১ আগস্ট বিকাল চারটায় ফুলবাড়িগেটস্থ বাসস্ট্যান্ড চত্বরে মহানগর আওয়ামী লীগের ২ নম্বর ওয়ার্ড আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে যোগদান করবেন।
প্রতিমন্ত্রী ১২ আগস্ট বিকাল চারটায় খালিশপুর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে খুলনা মহানগর ১২ নম্বর ওয়ার্ড আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে যোগদান করবেন। তিনি ১৩ ও ১৪ আগস্ট নিজ বাসভবনে নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন।
প্রতিমন্ত্রী ১৫ আগস্ট সকাল আটটায় জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন, সকাল নয়টায় বিভাগীয় শ্রম দপ্তরে মুজিব কর্নারের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এবং সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে জেলা প্রশাসন আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় যোগদান করবেন।
তিনি ১৬ আগস্ট নিজ বাসভবনে নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন। প্রতিমন্ত্রী ১৭ আগস্ট বিকাল চারটায় খালিশপুর বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়ের অডিটোরিয়ামে মহানগর আওয়ামী লীগের ১০ নম্বর ওয়ার্ড আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে যোগদান, ১৮ আগস্ট বিকাল চারটায় বৈকালী ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের ৯ নম্বর ওয়ার্ড আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে এবং ১৯ আগস্ট বিকাল চারটায় খালিশপুরের উত্তর কাশিপুর ফেরদৌসিয়া মাদ্রাসা রাস্তায় মহানগর আওয়ামী লীগের ৭ নম্বর ওয়ার্ড আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে যোগদান করবেন। রাতে প্রতিমন্ত্রী ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন।