শায়েখে চরমোনাই খুলনায় আসছেন আজ

0
256

খবর বিজ্ঞপ্তি:
ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর শায়খুল হাদীস আল্লামা মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়েখে চরমোনাই আজ শুক্রবার দুইদিনের সাংগঠনিক সফরে খুলনায় আসছেন।
তিনি সকাল ১০ টায় গোয়ালখালী মাদ্রাসায় মুজাহিদ কমিটি আয়োজিত হালকায় কমিটির প্রতিনিধি নিয়ে তারবিয়াত অনুষ্ঠানে, বিকালে ২৫০ শয্যা হাসপাতালের সামনে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলার উদ্যোগে দাওয়াতী মাসের কার্যক্রম উদ্বোধন এবং রাতে খুলনা মেডিকেল কলেজের সামনে ফজলুল উলুম মাদ্রাসার বাৎসরিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে আলোচনা করবেন।
এছাড়া তিনি শনিবার সকাল ৯ টায় গোয়ালখালী মাদ্রাসার অডিটোরিয়ামে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরের ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন ও তারবিয়াতে, বিকালে খুলনা প্রেসক্লাব মিলানায়তনে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ খুলনা মহানগরের আদর্শ সমাজ বিনির্মাণে ওলামায় কেরামের ভূমিকা শীর্ষক সেমিনারে, রাত ৮ টায় রুপসা জাবুসা স্কুল মাঠে বাংলাদেশ মুজাহিদ কমিটি রুপসা উপজেলা কমিটির ওয়াজ মাহফিলে এবং রাত ১০ টায় খুলনা ফুলবাড়ীগেট দিবা/নৈশ ইমদাদুল উলুম রশিদিয়া মাদ্রাসার বাৎসরিক মাহফিলে প্রধান অতিথি হিসেবে মূল্যবান আলোচনা করবেন। পরদিন রবিবার খুলনা ত্যাগ করবেন। এসকল কর্মসুচিতে অংশগ্রহণ ও সফলের জন্য সকল পর্যায়ের নেতৃবৃন্দকে আহবান জানানো হয়েছে।