শরণখোলায় বখাটেদের মারপিটে গুরুতর আহত মানষিক প্রতিবন্ধি নারী

0
325

শরণখোলা আঞ্চলিক অফিস:
শরণখোলায় বখাটেদের বেদম মারপিটে গুরুতর আহত হয়েছে মানষিক প্রতিবন্ধি নারী। আহত নারী পিয়ারা বেগম (৪০) কে বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । ঘটনাটি ঘটেছে উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামে বুধবার সকালে ।
আহত নারীর ভাই খলিলুর রহমান সাংবাদিকদের অভিযোগ করে জানান, উপজেলার উত্তর রাজাপুর গ্রামের আঃ সোবাহান খানের আংশিক মানষিক প্রতিবন্ধী স্ত্রী পিয়ারা বেগম বুধবার সকালে বাড়ী থেকে মামা বাড়ী দক্ষিণ রাজাপুর গ্রামে যাওয়ার পথে দক্ষিণ রাজাপুর গ্রামের তিন রাস্তার মোড় এলাকায় ওই এলাকার চান মিয়া হাওলাদারের পুত্র বখাটে প্রকৃতির কামরুল ও মোহাম্মদ খানের পুত্র শহীদুল পিয়ারা বেগমকে উত্যক্ত করায় সে গালাগালি করে এতে ক্ষিপ্ত হয়ে বখাটেরা বেদম মারপিট করে ওই নারীকে রাস্তার পাশে একটি মাছের ঘেরের ভেরীর উপর ফেলে রেখে চলে যায়। স্বামী বাড়ীতে না থাকায় খবর পেয়ে গতকাল (বৃহস্পতিবার) সকালে তার ভাই গুরুতর আহত অবস্থায় পিয়ারা বেগমকে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
এ ব্যপারে শরণখোলা থানা অফিসার ইনচার্জ এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, ঘটনাটি তিনি শুনেছেন লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।