রক্তদানে উদ্বুদ্ধকরন ক্যাম্পেইন অনুষ্ঠিত

0
325

নিজস্ব প্রতিবেদক : মহান বিজয় দিবস উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উদ্বুদ্ধকরন ক্যাম্পেইন এর আয়োজন করে তারুণ্যের ছোঁয়ায় পরিবর্তন সোসাইটি। মানবতার সেবায় এগিয়ে আসতে একদল তরুণের উদ্যোগে গড়ে ওঠে এ সংগঠনটি। সেবার অংশবিশেষ বিজয় দিবসের দিনে নগরীর সার্কিট হাউজ প্রাঙ্গনে ক্যাম্পেইন করে তারা।
ক্যাম্পেইনে সেবা নিতে আসা প্রায় দেড়শতাধিক মানুষের সেবা দিতে সক্ষম হয় এ সংগঠনটি। শুধুমাত্র খুলনাতেই সীমাবদ্ধ না থেকে দেশের বিভিন্ন জায়গায় তারা জনসেবায় এমন একাধিক কর্মকান্ড চলমান রেখেছে।
খুলনাতে প্রথম এমন আয়োজনে তারুণ্যের ছোঁয়ায় পরিবর্তন সোসাইটি খুলনার উপস্থিত ছিলেন বাবু, আল মোমিন, রিদয় ইসলাম, মোঃ ইমন শিকদার, আদ্রিতা তাসনিম, আশা আক্তার, সাবিনা সুলতানা, নুসরাত জাহান মিম, জাহিদুল ইসলাম, সাগর প্রমুখ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি নাঈমুল ইসলাম, এছাড়া সদস্য হিসেবে উপস্থিত ছিলেন সুমন বিশ্বাস, হুমায়ন কবির সবুজ, কামাল, এন এম রায়হান। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় তারুণ্যের ছোঁয়ায় পরিবর্তন সোসাইটি খুলনার আহবায়ক হিসেবে উপস্থিত ছিলেন মাসুদ হোসাইন। উক্ত ক্যাম্পেইন এ দৈনিক খুলনা টাইমস ও গাজী ইঞ্জিনিয়ারিং কোম্পনী লিমিটেড এর পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হয়।