যোগীপোল ইউপি নির্বাচনে বিজয়ীদের খানজাহান আলী থানা সাংবাদিক ইউনিটি’র অভিনন্দন

0
127

ফুলবাড়ীগেট প্রতিনিধি : একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে নির্বাচিত ৬নং যোগীপোল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান মোঃ সাজ্জাদুর রহমান লিংকন সহ নবনির্বাচিত সকল মেম্বর ও সংরক্ষিত মহিলা সদস্যদের খানজাহানআলী থানা সাংবাদিক ইউনিটি’র পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

খানজাহান আলী থানা সাংবাদিক ইউনিটি’র সভাপতি শেখ বদর উদ্দিন ও সাধারণ সম্পাদক হাফেজ সরকার স্বাক্ষরিত এক বিবৃতিতে জানান, গত ২০ সেপ্টেম্বর একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে যোগীপোল ইউনিয়নবাসী তাদের ভোটাধিকার প্রয়োগ করে তাদের পছন্দের প্রার্থীদের নির্বাচিত করেছেন। এতে জনগনের ইচ্ছার প্রতিফলন ঘটেছে। জনরায় প্রতিষ্ঠিত হয়েছে। সাংবাদিক নেতৃবৃন্দ সহ ইউনিটি’র সকল সাংবাদিকগণ আশা করেন যে, নবনির্বাচিত পরিষদ অত্র এলাকার সার্বিক উন্নয়ন অগ্রগতিতে তাদের ভুমিকা রেখে জনগণের বিশ্বাস ও ভালোবাসার প্রতিদান দিবেন।

এ ব্যাপারে সাংবাদিকদের পক্ষ থেকে সব ধরনের সহযোগীতা করা হবে বলে তারা আশ্বাস দেন। এ সময় সাংবাদিক নেতৃবৃন্দ সুষ্ঠু নির্বাচনের সাথে জড়িত সংশ্লিষ্ট প্রশাসনসহ সরকারের সকল সংস্থার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিবৃতিদাতা অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ হলেন সহ সভাপতি এম এ শফি, সহ-সাধারণ সম্পাদক দৈনিক আমার একুশে’র সহকারি সম্পাদক মুক্তি মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল্লাহ তারেক, কোষাধ্যক্ষ দৈনিক মানবজমিন-এর গাজী মাকুল উদ্দীন, দপ্তর সম্পাদক দৈনিক পাঠকের কাগজের মো. রবিউল ইসলাম, প্রচার সম্পাদক শংকর কুমার বিষ্ণু বাবুল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দৈনিক ভোরের কাগজের হেলাল ফকির, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক পূর্বাঞ্চলের অনিমেষ কুমার মল, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক দৈনিক নওয়াপাড়ার মিহির রঞ্জন বিশ্বাস এবং কার্যনির্বাহী সদস্য দৈনিক জন্মভূমির শেখ মাহমুদ আল হাসান লিমন, শাহ্ সোহেল, সুজন পরশ, মোঃ রাসেল প্রমুখ।