যমুনা ইলেকট্রনিক্স-এর সকল প্লাজায় চলছে মিশন মিলিয়নিয়ার ঈদ ক্যাম্পেইন

0
123

ঢাকা অফিসঃ পবিত্র মাহে রমজান মাস ও ঈদ-উল-ফিতর ২০২৩ উপলক্ষে দেশসেরা ব্র্যান্ড যমুনা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেড এর সকল প্লাজায় চলছে চলছে দেশ সেরা অফার   ”মিশন মিলিয়নিয়ার” সিজন-৩। এই ক্যাম্পেইনে ক্রেতারা সারাদেশ ব্যাপী যমুনা প্লাজা বিস্তৃত কিংবা ডিলারশপে যমুনার পণ্য কেনার সঙ্গে সঙ্গে ক্রেতা পাবেন নিশ্চিত ডিস্কাউন্ট, সোনার চেইন, ফ্রিজ, টিভি, এসি সহ লক্ষ লক্ষ টাকার পুরস্কার।

মিশন মিলিয়নিয়ার ঈদ ক্যাম্পেইন নিয়ে যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস-এর বিপণন বিভাগের পরিচালক সেলিম উল্ল্যাহ সেলিম বলেন, “যমুনা ইলেকট্রনিক্স সব সময় ক্রেতার সন্তুষ্টির কথা চিন্তা করে থাকে। বিভিন্ন উৎসব পার্বণে যেখানে খাদ্য পণ্য সহ অন্যসব পণ্যের দাম বাড়ে, সেখানে যমুনা ইলেকট্রনিক্স তাদের পণ্যে দিচ্ছে নগদ মুল্যছাড় সহ আকর্ষণীয় সব পুরস্কারের ডালা। দেশ সেরা এ অফারে আমাদের সম্মানিত ক্রেতাগণ তাদের চাহিদামত পছন্দের সেরা পণ্যটি আকর্ষণীয় মূল্যে কিনতে পারবেন। সাথে মিলিয়নিয়ার হওয়ার সুবর্ণ সুযোগ তো থাকছেই। তাই আমরা বলছি যমুনার পণ্য কিনলেন তো জিতলেন!“

এক প্রেস বিজ্ঞপ্তিতে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস- এর বিপণন বিভাগের এ.জি.এম.  রুহুল কে. সাগর বলেন, “যমুনা ইলেকট্রনিক্স নিত্য পণ্যের উর্ধ্বগতির এই দুঃসময়ের গুরুত্ব বিবেচনা করে কম দামে সর্বোচ্চ গুণগতমানের ইলেকট্রনিক্স পণ্য কেনার সুযোগ করে দেওয়ার জন্যই এই মিশন মিলিয়নিয়ার ঈদ ক্যাম্পেইন! এই ক্যাম্পেইনে পণ্য কেনার সময় অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করে সারা বাংলাদেশের যে কোনো যমুনা প্লাজা ও ডিলার পয়েন্ট থেকে পুরো রমজান মাস জুড়ে ক্রেতারা যমুনার পণ্য ক্রয় করে জিতে নিন সোনার চেইন সহ লক্ষ লক্ষ টাকার ঈদ উপহার! “

যমুনা রেফ্রিজারেটরে সর্বোচ্চ ১০,৩৫০ টাকা এবং যমুনা এলইডি টিভি তে সর্বোচ্চ ৬,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত মূল্যছাড়। এই গরম থেকে স্বস্তি পেতে যমুনা এসি কিনলেই পাবেন সর্বোচ্চ ৯,৫৭০ টাকা পর্যন্ত মূল্যছাড় সহ ইন্স্টলেশন সুবিধা। আপনার আধুনির জীবনের সহজ সমাধান হিসেবে যমুনা হোম-এপ্লায়েন্স এ রয়েছে সর্বোচ্চ ১৫% পর্যন্ত মূল্যছাড়। উল্লেখ্য, যমুনা ইলেকট্রনিক্স এর সকল প্লাজা ও ডিলার পয়েন্ট থেকে ক্রেতারা এই অফারটি উপভোগ করতে পারবেন।

যমুনার পণ্য কিনলেই গ্রাহকরা পাবেন সবচেয়ে সহজ কিস্তি সুবিধা, ক্যাশব্যাক, নিশ্চিত ডিসকাউন্ট, ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ই.এম.আই. সুবিধাসহ আরও অনেক কিছু। এছাড়াও যমুনা ইলেক্ট্রনিক্সের রেফ্রিজারেটর, ডিপ ফ্রিজ, গ্যাসের চুলা, ওয়াশিং মেশিন, এলইডি টিভি, এসি, মাইক্রোওয়েভ ওভেন, রাইস কুকার, ব্লেন্ডারসহ যাবতীয় হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স, মোটরসাইকেলসহ বাছাই করা নির্দিষ্ট পণ্যের ওপর নিশ্চিত মূল্য ছাড়!

আমাদের প্লাজা লোকেশন জানতে ভিজিট করুন এই লিঙ্কে:

https://www.estorejamuna.com/store-locator