মোরেলগঞ্জে উন্নয়ন মেলায় প্রথম পুরষ্কার পেল কৃষি দপ্তর ও পল্লী বিদ্যুৎ

0
374

মোরেলগঞ্জ প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার অনুষ্ঠিত ৩দিন ব্যাপি জাতীয় উন্নয়ন মেলায় প্রথম পুরষ্কার অর্জন করেছে উপজেলা কৃষি দপ্তর ও পল্লী বিদ্যুৎ অফিস ষ্টল। উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ অনুপম রায় ও পল্লী বিদুৎতের ডিজিএম জুলফিকার রহমান শনিবার বিকেল সাড়ে ৫ টায় অনুষ্ঠিত সমাপনি ও পুরষ্কার বিতরণী সভায় এ পুরষ্কার গ্রহন করেন। উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড.শাহ-ই-আলম বাচ্চু কাছ থেকে ১ম পুরষ্কারটি গ্রহন করেন।
এ উপলক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত সমাপনি ও পুরষ্কার বিতরণী সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড.শাহ-ই-আলম বাচ্চু । বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার, ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন, জেলা পরিষদের সদস্য আফরোজা আকতার লিমা,থানা অফিসার –ইন-চার্জ কেএম আজিজুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার আশীষ কুমার নন্দী,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল হান্নান, উপজেলা মৎস্য অফিসার প্রনব কুমার বিশ^াস, উপজেলা প্রকল্প কর্মকর্তা মো.নাসির আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুফতি কামাল হোসেন, উপজেলা হিসাব রক্ষন অফিসার তরফদার তৈয়েবুর রহমান , পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেবেকা খাতুন, চেয়ারম্যান ডাঃ আকরামুজ্জামান।
সভা শেষে বিচারের মানদন্ডে ২য় স্থান যৌথভাবে উপজেলা শিক্ষা অফিস ও উপজেলা প্রকৌশলী অফিস , ৩য় স্থান যৌথ ভাবে উপজেলা প্রকল্প অফিস ,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস ও একটি বাড়ি একটি খামার ষ্টল প্রধান অতিথির কাছে পুরষ্কার গ্রহন করে। এবারের ৪ র্থ জাতীয় উন্নয়ন মেলা ৬৩ টি ষ্টল সহ বর্নাঢ্য সাজে সেজেছিল।