মহানগর শ্রমিক লীগের সাঃ সম্পাদক’র নামে ফেসবুকে অপপ্রচার এর বিরুদ্ধে বিভিন্ন ওয়ার্ডে প্রতিবাদ সভা

0
277

খবর বিজ্ঞপ্তি:
জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষ সহ অন্যান্য নেতৃবৃন্দের নামে এম, ডি রুম্মান ও এমডি আল মাসুদ নামের আইডি দিয়ে বিভিন্ন সময়ে ফেসবুকে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন এবং কু-রুচিপূর্ণ লেখা অপপ্রচার করেছেন। এই অপপ্রচারের প্রতিবাদে ১৭নং ওয়ার্ড শ্রমিক লীগের উদ্যোগে সন্ধ্যা ৭টায় সংগঠনের কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ১৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি খান মিথুন রহমান। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী খান।
বক্তব্য রাখেন, মহানগর শ্রমিক লীগ নেতা মোঃ সেলিম রাজু, মল্লিক নওশের আলী, মোঃ আব্দুল্লা আল মামুন, এস এম ইমরুল আলম, মোঃ আজিম উদ্দিন, মোঃ ইলিয়াস হোসেন সোহেল, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান বাবু, শেখ জাকির হোসেন, মোঃ একলাস শেখ, মোঃ হান্নান মোল্লা, মোঃ আব্দুল লতিফ তালুকদার, শেখ আজিজুর রহমান, ওয়ার্ড শ্রমিক লীগ নেতা রফিকুল ইসলাম সবুজ, মুশফিকুর রহমান লাবু, মাহাবুবুর রহমান রিপন, কাজী খোকন, মোঃ কাওসার, মোঃ আনিসুর রহমান মিয়া, দ্বীন ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।
প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ, এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, এরকম মিথ্যা, বানোয়াট, কুরুচিপূর্ণ মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করে তিনি সহ খুলনা মহানগর শ্রমিক লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করা এবং সুনাম নষ্ট করার অপচেষ্টা করা হচ্ছে, তাই এই অপপ্রচারকারীদের সনাক্ত করে তাদেরকে আইনের আওতায় এনে দ্রæত দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান নেতৃবৃন্দ।
অনুরুপভাবে নগরীর ২৫ ও ২২ নং ওয়ার্ডে একই সময়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় ওয়ার্ড শ্রমিকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।