মন্ত্রীর অপেক্ষায় শাকিবের ‘আগুন’

0
614

খুলনাটাইমস বিনোদন: বদিউল আলম খোকন পরিচালিত চলচ্চিত্র ‘আগুন’। ছবির গল্প বদল হয়েছে, তাই থাকছেন না আমিন খান ও মৌসুমী। মন্ত্রীর শিডিউল পেলেই ছবির মহরত, ঈদের আগেই শুরু হবে শুটিংÑএমনটিই জানিয়েছেন পরিচালক। ছবির মূল ভূমিকায় অভিনয় করছেন শাকিব খান।
বদিউল আলম খোকন বলেন, ‘ছবিতে আমিন খান ও মৌসুমীর অভিনয় করার বিষয়টি আমি চিন্তা করেছিলাম। যে কারণে প্রাথমিকভাবে আমিন খান ও মৌসুমীর সঙ্গে কথা বলেছিলাম। আমিন আগেই জানিয়েছিলেন, তাঁর সমস্যা আছে, সময় দিতে পারবেন না। মৌসুমীর সঙ্গেও প্রাথমিক কথা বলেছিলাম, তবে তাঁর সঙ্গে চূড়ান্ত হয়নি। সম্প্রতি আমাদের গল্প বদল হয়েছে, যে কারণে আমিন বা মৌসুমীর চরিত্র থাকছে না। তাই তাঁদের সঙ্গে আমরা আর যোগাযোগ করিনি।’
আমিন-মৌসুমী নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশের বিষয়টি নিয়ে খোকন বলেন, ‘আমি কাউকে বলিনি আমিন খান বা মৌসুমী অভিনয় করছেন। শুরুতে বলেছিলাম, তাঁদের সঙ্গে প্রাথমিক কথা হয়েছে, এখনো চূড়ান্ত নয়। তার পর যেহেতু গল্পে তাঁদের চরিত্র থাকছে না, তাই এ বিষয়ে আর কারো সঙ্গে কথা হয়নি।’
ঈদের আগে শুটিং জানিয়ে খোকন বলেন, ‘আমরা ঈদের আগেই ছবির শুটিং শুরু করব। গত বৃহস্পতিবার এফডিসিতে ছবির মহরত হওয়ার কথা ছিল। আমাদের মহরতে তথ্যমন্ত্রী উপস্থিত থাকবেন। তিনি এখনো আমাদের শিডিউল দেননি, তাই মহরত হয়নি। মন্ত্রীর শিডিউল পেলেই ছবির মহরত করে বাকি কাজ শুরু করব।
‘আগুন’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। এতে তাঁর বিপরীতে অভিনয় করছেন জাহারা মিতু। এর কাহিনি ও সংলাপ লিখেছেন কমল সরকার। সিনেমাটি প্রযোজনা করছেন দেশ বাংলা মাল্টিমিডিয়া।