বর্তমান সরকার উন্নয়নমুখী সরকার-এমপি বাবু

0
167

কয়রা প্রতিনিধি:
খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, বর্তমান সরকার উন্নয়নমুখী সরকার। উন্নয়নমূলক নানা কর্মকা-ে আওয়ামীলীগ সরকার সর্বাধিক গুরুত্ব দিচ্ছে। আজ শেখ হাসিনা আছে বলে এতো উন্নয়ন। কারন শেখ হাসিনার স্বপ্ন এ দেশকে একটি উন্নত সমৃদ্ধ রাষ্ট্র হিসাবে গড়ে তোলা। সেই লক্ষ্য নিয়েই তিনি দেশ ও দেশের মানুষের জন্য নিরলস ভাবে পরিশ্রম করে চলেছেন।

সোমবার (১৪ জুন) দিন ব্যাপী কয়রা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভৃ-পৃষ্ঠস্থ পানি সংরক্ষনের জন্য জলাধার /পুকুর ৬ টি পুনঃখনন কাজের উদ্বোধন কালে প্রধান অতিথি বক্তব্য তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, প্রত্যন্ত অঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নে বর্তমান শেখ হাসিনা সরকার বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছে। দীর্ঘ করোনাকালীন দূর্যোগময় এ সময়েও নানামুখী উন্নয়নমূলক কর্মকা- বাস্তবায়ন করা হচ্ছে। কয়রা-পাইকগাছার মানুষ যে বিশ্বাস ও আস্তা নিয়ে আমাকে ভোট দিয়ে এমপি করেছেন। আমি আপনাদের সে বিশ্বাসের মর্যাদা রাখতে এ এলাকার উন্নয়নের জন্য যা যা প্রয়োজন করার চেষ্টা করে যাচ্ছি। ইতিমধ্যে বেশ কিছু উন্নয়ন মুলক কার্যক্রম চলমান আছে। বাকি কাজ গুলো অতি দ্রুত করার চেষ্টা করছি। আর আপনাদের স্বপ্ন টেঁকসই বেঁড়িবাধ ইনশাআল্লাহ আগামী শুকনা মৌসুমে কাজ শুরু হবে।

দিনব্যাপী সাংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু উন্নয়ন মুলক কর্মকান্ড উদ্বোধনের কর্মসূচীর মধ্যে পল্লী অঞ্চলে পানি সরবরাহ প্রকল্পের অধিনে পুকুর খনন/পুনঃখননের মাধ্যমে সুপেয় পানি সরবরাহের জন্য ও ভূপৃষ্ঠস্থ পানি সংরক্ষণর নিমিত্তে বেলা ১১ টায় উপজেলার আমাদী ইউনিয়নের চান্নির চক এল সি মাধ্যমিক বিদ্যালয়ের পুকুর, সাড়ে ১১ টায় উত্তর খেওনা মিষ্টি পুকুর, বেলা সাড়ে ১২ টায় মহেশ্বরীপুর ইউনিয়নের মহেশ্বরীপুর মাধ্যমিক বিদ্যালয় পুকুর, দুপুর দেড়টায় কয়রা সদর ইউনিয়নের মদিনাবাদ ভূমি অফিস পুকুর, দুপুর ২ টায় ৪ নং কয়রা জেলা পরিষদের পুকুর, দুপুর আড়াইটায় উত্তর বেদকাশী ভূমি অফিস পুকুরের খনন কাজের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন, কয়রা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জি এম মোহসিন রেজা, কয়রা উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা প্রীতিশ মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ কে এম ফজলুল হক, যুগ্ম সাধারন সম্পাদক জাফরুল ইসলাম পাড়, আওয়ামীলীগ নেতা ও অধ্যাক্ষ চয়ন কুমার রায়, ইউপি চেয়ারম্যান আমীর আলি গাঈন, সরদার নূরুল ইসলাম কোম্পানী, এইচ এম হুমায়ুন কবির,আওয়ামীলীগ নেতা, মাস্টার খয়রুল আলম, গণেশ চন্দ্র মন্ডল, নির্মল কুমার দাস, জেলা যুবলীগ নেতা হারুন আর রশিদ, শামীম সরকার, উপজেলা যুবলীগ নেতা জিয়াউর রহমান জুয়েল, এ্যাড. আরাফাত হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আমিনুল হক বাদল, সহ-সভপতি তরিকুল ইসলাম প্রমুখ।

খুলনা টাইমস/এমআইআর