বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

0
797

তথ্যবিবরণী: বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এর খুলনা মহানগর (থানা) পর্যায়ের খেলা রবিবার সকালে খুলনার খালিশপুর পোর্ট মাধ্যমিক বিদ্যালয় (আবাসিক) মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রমেন্দ্রনাথ পোদ্দার। সভাপতিত্ব করেন থানা শিক্ষা অফিসার মোঃ আমিনুল ইসলাম। এসময় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অতিথিরা বলেন, শিশু-কিশোর শিক্ষার্থীদের মেধা গঠনে শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চার বিকল্প নেই। শিক্ষার্থীকে বেশি করে খেলাধুলা ও ক্রীড়ার ওপর মনোযোগ দিতে হবে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের স্মরণে আয়োজিত ফুটবল টুর্নামেন্ট খেলাধুলার জগতে সম্ভাবনার নতুন দিগন্ত উন্মোচন করেছে। তাঁরা আরও বলেন, এ টুর্নামেন্টে অংশগ্রহণের মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীরা বঙ্গবন্ধু এবং বঙ্গমাতার জীবন ও কর্ম সম্পর্কে আরো বেশি করে জানার সুযোগ পাবে। তাদের মধ্যে সুষ্ঠু প্রতিযোগিতার মনোভাব তৈরি হবে। এই টুর্নামেন্টের মধ্য দিয়ে আগামী দিনে মেধাবী প্রতিভাবান ফুটবলার তৈরি হবে।