পিপিই ও মাস্ক প্রদান এমপি মূর্শেদীর, ত্রাণ বিতরণ আজ

0
283

খবর বিজ্ঞপ্তি:
করোনা ভাইরাস প্রতিরোধে রূপসা, তেরখাদা ও দিঘলিয়ায় পিপিই, মাস্ক ও জীবাণুনাশক হেক্সাসল সরবরাহ করেছেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী। সাংসদের পক্ষ থেকে রোববার পিপিই, মাস্ক ও হেক্সাসল প্রদানের পর সোমবার থেকে ভ্রাম্যমাণ ট্রাকের মাধ্যমে রূপসা, তেরখাদা ও দিঘলিয়া এলাকায় গরীব-দুঃখি মানুষের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করা হবে।
রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলা প্রশাসন, পুলিশ এবং চিকিৎসকদের করোনা ভাইরাস প্রতিরোধে এবং জনগণের সেবক হিসেবে সার্বক্ষণিক পাশে থাকার জন্য পিপিই ও মাস্ক প্রদান করা হয়। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের (কোভিড-১৯) যে ভয়ানক চিত্র দেখা যাচ্ছে, তা এই অঞ্চলেও ব্যাপক হারে ছড়িয়ে পড়ার আশংকা করা হচ্ছে। শুধু প্রতিরোধের মাধ্যমেই এ মহামারি থেকে রক্ষা পাওয়া যেতে পারে। এদিকে করোনা ভাইরাসের দুর্যোগে এলাকার গরীব, দুঃখি ও অসহায় মানুষের মাঝে ত্রাণ হিসেবে চাল, ডাল, আলু, সাবানসহ অন্যান্য খাদ্য সামগ্রী আজ সোমবার থেকে একটি ভ্রাম্যমাণ ট্রাকের মাধ্যমে সাংসদের পক্ষ থেকে বিতরণ করা হবে।
খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেন, রূপসা, তেরখাদা ও দিঘলিয়ায় পর্যাপ্ত পরিমাণে পিপিই, মাস্ক ও হেক্সিসল সরবরাহ করা হয়েছে। জনগণের যে কোন ধরণের সেবা প্রদানের জন্য সার্বক্ষণিক যাতে সবাই পাশে থাকে সে নির্দেশনাও প্রদান করা হয়েছে। এছাড়া এলাকার গরীব, দুঃখি ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। যে কোন বিপদে মানুষের সার্বিক সহযোগিতা করা এবং পাশে থাকার আশ্বাস প্রদান করেন। সরকারি নির্দেশনা মেনে চলা এবং সকলকে এই ভাইরাসের সংক্রামণ থেকে রক্ষা পেতে সচেতনতা অবলম্বনের আহবানও জানান।