নড়াইলে মাতাল হয়ে সড়কে গায়ক নোবেলের মাতলামি, ফেইসবুকে ভাইরাল

0
117

কালিয়া প্রতিনিধি
‘সারে গামা পা খ্যাত গায়ক মাঈনুল আহসান নোবেল এবার নড়াইলের সড়কেমদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনা ঘটিয়েছেন। তবে অল্পের জন্য রক্ষা পান তিনি। এদিকে, শুক্রবার (১৮ আগস্ট) রাতে গায়ক নোবেলের সেই মাতলামির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গায়কের এমন কর্মকান্ডে রীতিমতো নিন্দার ঝড় বইছে।জানা গেছে, বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে কালিয়া উপজেলার বড়দিয়া বিদ্যুৎ অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।
পরে স্থানীয়রা নোবেলকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিতে গেলে তার মাতালামি দেখে ভিডিও ধারণ করেন।
ভিডিওতে দেখা যায়, নোবেল মদ্যপ অবস্থায় অসংলগ্ন কথাবার্তা বলছেন এবং স্থানীয়দের তাচ্ছিল্য করে বিভিন্ন মন্তব্য করছেন। পরে স্থানীয়রা নোবেলকে প্রাথমিক সেবা দিয়ে কিছুটা স্বাভাবিক করে তার বন্ধুদের সঙ্গে গোপালগঞ্জের উদ্দেশ্যে পাঠিয়ে দেন। মদ্যপ অবস্থায় তার মাতলামির একটি ভিডিও ফেইসবুকে ছড়িয়ে পড়লে প্রতিবাদ ও নিন্দার ঝড় তোলেন নেটিজেনরা।
পহরডাঙ্গা গ্রামের মনিরুল ইসলাম নামক একজন প্রত্যক্ষদর্শী বলেন,‘বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যার পর আমার বাড়ির সামনের সড়কের পাশে মোটরসাইকেল পার্কিং করে বাড়ির ভেতরে ঢুকছিলাম। তখন মোটরসাইকেল পড়ে যাওয়ার শব্দ শুনে দৌঁড়ে যাই। সামনে এগিয়ে গিয়ে দেখি মোটরসাইকেলসহ একজন পড়ে আছেন। তার মুখ দেখে চিনতে পারি তিনি গায়ক নোবেল। তারপরও সে এলোমেলোভাবে বলেন,
আমি গোপালগঞ্জের গায়ক নোবেল। বোঝা যাচ্ছিল তিনি ড্রিংকস করেছেন।তিনি আরো বলেন, ‘নোবেলকে এ অবস্থায় দেখে সত্যি আমি বিস্মিত হই! ভারতের সারেগামা পা অনুষ্ঠানের পর আমি তার একজন ভক্ত বনে যাই। কিন্তু গণমাধ্যমে প্রকাশিত নানা সময়ে তার বিতর্কিত খবরের কারণে হতাশ হয়েছি। এমন সম্ভাবনাময় শিল্পী এভাবে নষ্ট হয়ে যাচ্ছে! আজ নিজ চোখে দেখলাম।’
সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওগুলো ভাইরাল হওয়ার পর আবারও তীব্র সমালোচনার মুখে পড়েছেন নোবেল। একজন লিখেছেন, আমাদের গায়ক ভাই পাশের জেলায় গান করতে নয় মাতলামি করতে যাচ্ছে, এসব নেশাটেশা কমিয়ে কাজে মনোযোগী হলে তো ভালো হতো।
আরেকজন লিখেছেন, একটা প্রতিভা কিভাবে ধ্বংস হয় নোবেল তার উজ্জ্বল প্রমাণ। নোবেলের এক আত্মীয় বাবলু মল্লিক বলেন,ঘটনার দিন গায়ক নোবেল কালিয়া উপজেলার বাগুডাঙ্গায় ফুফু বাড়ি বেড়াতে এসেছিলেন। বাগুডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের একটি অনুষ্ঠানে তিনি বিকেল ৩টার দিকে উপস্থিত হয়ে খালি গলায় একটি গান গেয়েছিলেন।তবে এ বিষয়ে নোবেলের পক্ষ থেকেই কোনো বক্তব্য পাওয়া যায়নি।