দৈনিক খুলনা টাইমস পত্রিকার ৬ষ্ঠ বর্ষে পদার্পন উপলক্ষ্যে কেক কাটা অনুষ্ঠিত

0
172
????????????????????????????????????

নিজস্ব প্রতিবেদক:খুলনা থেকে প্রকাশিত দৈনিক খুলনা টাইমস পত্রিকার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী ও ৬ষ্ঠ বর্ষে পদার্পন উপলক্ষ্যে শনিবার রাত ৯.৩০ মিনিটে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে কেক কাটেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক। পরে আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এর আগে তাঁকে পত্রিকার পক্ষ থেকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন, পত্রিকাটি প্রতিষ্ঠালগ্ন থেকে সত্য ও ন্যায় এবং স্বাধীনতার পক্ষের শক্তি হিসেবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। ফলে মানুষের মাঝে গ্রহণযোগ্যতা পেয়েছে। তিনি সংবাদ পরিবেশনের এই ধারা অব্যাহত রেখে আগামীতে পথচলার আহ্বান জানান।
পত্রিকার সম্পাদক ও প্রকাশক সুমন আহমেদ এর সভাপতিত্বে ও বার্তা সম্পাদক এস এম নূর হাসান জনি’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন খুলনা মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আওয়ামী লীগ নেতা অধ্যাপক আলমগীর কবীর, খুলনা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদক এস এম সাহিদ হোসেন, দেশসংযোগ পত্রিকার সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, নগর মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিঃ শেখ আব্দুল জব্বার, ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফয়েজুল ইসলাম টিটো, যুবলীগ নেতা আব্দুল কাদের শেখ।
এসময় আরও উপস্থিত ছিলেন পত্রিকার নির্বাহী সম্পাদক ফারহা শেখ বহ্নি, যুগ্ম সম্পাদক ইয়াছিন আরাফাত রাকিব, দক্ষিণাঞ্চল প্রতিদিন এর বার্তা সম্পাদক মিলন হোসেন, সাংবাদিক জয়নাল ফরাজী, শিশির রঞ্জন মল্লিক, রাজু আহমেদ, মামুন রেজা হাওলাদার, আজিজুর রহমান, যুবলীগ নেতা এ্যাড. মেহেদী হাসান, সাবেক ছাত্রনেতা সাদিকুর রহমান সোহেল, ছাত্রলীগ নেতা শাহ আরাফাত রাহিবসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।