দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : গ্লোরিয়া ঝর্ণা

0
942

প্রতিনিধি, দাকোপ :
মাদক দেশের ভবিষ্যৎ প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে। দেশের উন্নয়নের কথা বলছে সবাই, কিন্তু মানবিক উন্নয়ন কতটা হচ্ছে সেদিকে কারও নজর নেই। দেশটাকে বাঁচাতে হলে মাদকের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে। আর দুর্নীতি প্রতিরোধ করতে হলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

খুলনার দাকোপ উপজেলায় শুক্রবার (১৯ জুলাই) বিভিন্ন এলাকা পরিদর্শন করেন সংরক্ষিত নারী-৩০ (খুলনা-বাগেরহাট) আসনের সাংসদ অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকার। এসময় তিনি উপজেলার কামারখোলা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কামারখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পঞ্চানন মণ্ডলের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় হিন্দু, বৌদ্ধ, খীষ্ট্রান, যুব-ঐক্য পরিষদের সহসভাপতি দেবাশীষ রায়, আ’লীগ নেতা তাপস জোয়াদ্দার, বিধান বিশ্বাস, জেলা ছাত্রলীগ নেতা মো. আলামিন শেখ, মিল্টন মণ্ডল, ফয়সাল শরীফ, ইউপি আ’লীগ নেতা সুরেশ চন্দ্র সরকার, প্রবীর কুমার মোড়ল, হিমাংশু রায়, শ্যামল কান্তি রায়, প্রশান্ত মোড়ল, প্রধান শিক্ষক প্রশান্ত গোলদারসহ আরও অনেকে।

সাংসদ ভদ্রা নদী, শিবসা নদী ও নলিয়ান বাজার ভাঙন এলাকা পরিদর্শন করেন। বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সমস্যা সম্পর্কে শোনেন। পরিদর্শনকালে তিনি বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন নিয়ে চিন্তাভাবনা করেন আর বিএনপি, জামাত এসবকে তুচ্ছ মনে করে। এরা আওয়ামী লীগ সরকারকে হেয়প্রতিপন্ন করার জন্য অপপ্রচার চালায়। তাই দলীয় সকল নেতাকর্মীকে ঐক্যবন্ধ হয়ে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার লক্ষ্যে সকল উন্নয়ন জনগনের মাঝে উপস্থাপন কারার আহবান জানান প্রধান অতিথি।