দিঘলিয়া গাজীরহাটে বিদ্রোহী প্রার্থীকে বহিস্কারের দাবীতে মানববন্ধন

0
145

দিঘলিয়া প্রতিনিধি:
দিঘলিয়া উপজেলা গাজীরহাট ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত দল থেকে বিদ্রোহী প্রার্থীকে বহিস্কারের দাবীতে মাঝিরগাতী বাজারে মানবন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোল্যা জালাল উদ্দিন।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকেন খুলনা জেলা আওয়ামীলীগরে দপ্তর সম্পাদক এম.এ রিয়াজ কচি। এছাড়াও বক্তব্য রাখেন দিঘলিয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি গাজীরহার ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান নৌকা প্রার্থী কামাল উদ্দিন সিদ্দিকি হেলাল। দিঘলিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক শেখ জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের আইন বিয়ষক সম্পাদক মাওলানা রেজাউল হক।

গাজীরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি অরুন কুমার। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোল্যা আব্দুস সালাম, মনিরুজ্জামান শহর, মুক্তিযোদ্ধ কামরুজ্জামান বাচ্চু, দিঘলিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ফোরকান আহমেদ রনি, সাধারন সম্পাদক মো: রিয়াজ উদ্দিন, ডা: আশ্বিনে বিশ্বাস, কুদ্দুস শেখ, আব্দুল মান্নান মোল্যা, সোহরাব হোসেন, অধ্যক্ষ মো: শামীম হোসেন, গোলক চন্দ্র বিশ্বাস, মহিন মহন বিশ্বাস, দিপক কুমার বিশ্বাস, আব্দুস সামাদ শেখ, এছাড়াও বক্তব্য রাখেন বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতা নেতৃবৃন্দ। জননেত্রী দেশরতœ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রীর স্বাক্ষরকৃত নৌকা মার্কার বিপক্ষে দলীয় শৃংখলা ভঙ্গ করে দলের পদধারী যারা নির্বাচন করছে তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নৌকাকে সমর্থন করার আহবান করা হয়। অন্যথায় বিদ্রোহী প্রার্থী ও দলের বিপক্ষে যারা কাজ করছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা স্থায়ী বহিস্কার এর জন্য কেন্দ্রীয় কমিটির নিকট উপজেলা ও জেলা কমিটর মাধ্যমে কেন্দ্রে আবেদন জানানো হবে বলে বক্তারা জানান। এলাকায় উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কাকে জয়ী করার জন্য সকলের প্রতি বক্তাগন আহবান জানান।

খুলনা টাইমস/এমআইআর