তেলিগাতীতে তাল বীজ রোপণ কর্মসূচীর উদ্বোধন

0
217

ফুলবাড়ীগেট প্রতিনিধি:
বৈশিক আবহওয়ায় এবং জননেত্রী শেখ হাসিনার ঘোষিত এক কোটি বৃক্ষ রোপণ কর্মসূচির লক্ষ বাস্তবায়নে দ্বিতীয় ধাপে বৃক্ষ রোপণের অংশ হিসাবে গতকাল শনিবার সকাল ১১টায় তেলিগাতী জাহিদ ইকবাল চত্বরে তাল বীজ রোপন কর্মসুুচির উদ্বোধন করা হয়।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও খানজাহান আলী থানা যুবলীগের আহবায়ক মোঃ সাজ্জাদুর রহমান লিংকন। যোগিপোল ১নং ওয়ার্ড মেম্বর কাজী শহিদুল ইসলাম পিটোর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তেলিগাতী কেন্দ্রীয় শহীদ মিনারের প্রতিষ্ঠাতা ও মাদার তেরেসা স্বর্ণ পদকপ্রাপ্ত বিশিষ্ট সমাজ সেবক ব্যাংকার শেখ জাহিদ ইকবাল, আড়ংঘাটা থানার অফিসাস ইনচার্জ কাজী রেজাউল করিম রেজা, যোগিপোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউসুফ আলী খলিফা, এ্যাড. ফকির হুমাউন কবির। বক্তৃতা করেন, খায়রুল ইসলাম, সাবেক ইউপি মেম্বর একরাম হোসেন, সাবিনা ইয়াসমিন, আব্দুর রহমান, ফারুক হোসেন, শেখ মোস্তাফিজুর রহমান, মোঃ সাব্বির হোসেন, কাজী শরিফুল ইসলাম, মোঃ রবিউল ইসলাম, দিপংকার হালদার, সাদেক আলী, অম্বিকা রাণি মন্ডল, গিতা রাণি, হোসনে আরা বেগম, রুনা বেগম, কাজী মঈনুদ্দিন।
উল্লেখ্য তেলিগাতী কেন্দ্রীয় শহীদ মিনারের প্রতিষ্ঠাতা ও মাদার তেরেসা স্বর্ণ পদকপ্রাপ্ত বিশিষ্ট সমাজ সেবক ব্যাংকার শেখ জাহিদ ইকবালের সার্বিক সহযোগিতায় প্রথম পর্যায়ে ২০১৩ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত ৪০ হাজার এবং দ্বিতীয় ধাপে ফুলবাড়ীগেট থেকে তেলিগাতী বাইপাস ও আফিলগেট থেকে রুপসা ব্রীজ পর্যন্ত ৪২হাজার তালবীজ রোপন কর্মসূচি বাস্তবায়ন করা হবে।