তালায় ২০০ পরিবার পেল প্রতীক্ষা ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী

0
388

তালা(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

সামাজিক দূরাত্ব বজায় রেখে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে কর্মহীন অসহায় ২০০ পরিবারের মাঝে প্রতীক্ষা ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার ( ১০ এপ্রিল) বিকালে উপজেলার মাগুরা ইউনিয়নে প্রতীক্ষা ফাউন্ডেশনের অফিসের সামনে করোনায় কর্মহীন অসহায় ২০০ পরিবারের মাঝে প্যাকেজ খাবার বিতরণ করেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। এ সময় প্রতি প্যাকেজে ৪ কেজি চাউল, ১ কেজি ডাল, ও ১টি করে সাবান সরবরাহ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রতীক্ষা ফাউন্ডেশনের পরিচালক উত্তম কুমার সেন, ইউপি সদস্য ময়নুল ইসলাম,আওয়ামী লীগ নেতা দেবাশীষ মুখ্যার্জী,গোপাল বসু,বিধান দাস,অজয় দাস,যুবলীগ নেতা নুর ইসলাম,আতাউর বিশ্বাস,সুমন সেন,সুমন গাইন,জাহিদ হাসান,ও প্রতীক্ষা ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ ।

খাদ্যসামগ্রী বিতারণ শেষে তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার বলেন,করোনা ভাইরাস প্রতিাকারের কোন ঔষধ নেই।তাই আমরা করোনাকে প্রতিরোধ করবো সে জন্য আমাদের সামাজিক দূরাত্ব বজায় রেখে চলাচল করথে হবে।অপ্রয়োজনে ঘর থেকে বের হওয়া যাবে না। নিজে বাঁচুন দেশকে বাঁচান। আপনারা ঘরে থাকুন,নিরাপদে থাকুন,সুস্থ্য থাকুন।