তালায় মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জগদীশ সম্পাদক সজীব

0
138
তালায় মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জগদীশ সম্পাদক সজীব

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি:
সাতক্ষীরার তালায় বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি তালা উপজেলা শাখার নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে সভাপতি পদে কপোতাক্ষ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ চন্দ্র হালদার, সাধারণ সম্পাদক পদে কুমিরা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সজীবুদ্দৌলা ও কোষাধ্যক্ষ পদে খলিসখালী বালিয়া এম এম টি পি কলেজিয়েট ইনিষ্টিটিউট এর সহকারী শিক্ষক অজয় কুমার দাশ নির্বাচিত হয়েছেন।
শুক্রবার (১১ ফেব্রæয়ারী) সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরামহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি আনন্দ কুমার হালাদার। এসময় তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার রায় উপস্থিত ছিলেন। কমিটির অন্য সদস্যরা হলেন, মুক্তিযোদ্ধা মোঃ মইনুল ইসলাম ও আব্দুল আজিজ।
প্রাপ্ত তথ্যে জানা যায়, সভাপতি পদে জগদীশ চন্দ্র হালদার হরিণ প্রতিক নিয়ে ৩৯১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী এম এম মোবারক হোসেন চেয়ার প্রতিক নিয়ে পান ২২৪ ভোট।
সাধারণ সম্পাদক পদে সজীবুদ্দৌলা ৩৪০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী এম আব্দুল মুনয়িম (মুনায়েম) আনারস প্রতিক নিয়ে পান ২১২ ভোট। এই পদে অন্য দুই প্রার্থী মতিয়ার রহমান মোমবাতি প্রতিকে পান ৩০ ভোট ও জুলফিকার আকুজ্ঞি পান ৩০ ভোট।
কোষাধ্যক্ষ পদে অজয় কুমার দাশ দেয়ালঘড়ি প্রতিকে ৩৪৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী শেখ ফজলুল করিম মোরগ প্রতিক নিয়ে পান ২৭৪ ভোট।
উল্লেখ্য, ৬৪৩ ভোটের মধ্যে ৬২২ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।