ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কয়রা উপজেলা ছাত্রলীগের প্রস্তুতি সভা 

0
853
কয়রা (খুলনা)প্রতিনিধি :-
৪ঠা জানুয়ারি, বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কয়রা উপজেলা শাখা প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার  (৩০ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যলয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
প্রস্তুতি সভা বাংলাদেশ ছাত্রলীগের কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকুর সভাপতিত্বে এবং  সাধারণ সম্পাদক হাদিউজ্জামান রাসেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন , কয়রা উপজেলা ছাত্রলীগের সাবেক সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক  সম্পাদক এস এম বাহারুল ইসলাম, সাবেক ছাত্রলীগ আহবায়ক  ইমদাদুল হক টিটু, জেলা ছাত্রলীগের সহ সম্পাদক মাসুদ রানা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল হোক বাদল, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা সেফার এ ছাড়া উপজেলা, ইউনিয়ন ও কজেলের ছাত্রলীগ নেতা কর্মি বক্তব্য রাখেন। এ সময় নেতা কর্মিরা  প্রতিষ্ঠাবার্ষিকীকে সফল করার জন্য নেতাকর্মীদের দিক নির্দেশনা দেন । নেতা কর্মিরা বলেন ২০২০ সালের ৪ জানুয়ারি ৭২বছরে পা রাখছে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন শিক্ষা-শান্তি-প্রগতির পতাকাবাহী গৌরব ও ঐতিহ্যের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। প্রতিষ্ঠাবার্ষিকীর এ দিনটিকে বিপুল আয়োজনে ও সফলভাবে উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি সভায়  নানা পরিকল্পনা হাতে নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ, কয়রা উপজেলা শাখা। উক্ত প্রস্তুতি সভায় সকল উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ ও উপজেলার আওতাধীন ইউনিট সমূহের সভাপতি/সম্পাদক, আহ্বায়ক/যুগ্ন-আহ্বায়কগণকে প্রতিষ্ঠা বার্ষিকিকে সফল করতে   এক যোগে কাজ করার আহবান জানান।
উল্লেখ্য, ১৯৪৮ সালের ৪ জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রলীগ প্রতিষ্ঠা করেন। উপমহাদেশের প্রাচীনতম এই ছাত্রসংগঠন তাদের দীর্ঘ পথচলায় ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের সকল আন্দোলন-সংগ্রাম ও অর্জনে বিশেষ ভূমিকা রেখেছে।