চট্ট্রগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদকসেবীসহ ১৯ জনকে বিভিন্ন মেয়াদে সাজা

0
325

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মোট্র: উপঅঞ্চলের মাদক বিরোধী অভিযানে আটক মাদকসেবা ও মাদক ব্যবসায়ীসহ মোট ১৯ জন ভ্রম্যমান আদালাতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদান করা হয়েছে। আটককৃতরা হচ্ছে মো: রানা (২০), মো: হাসানম (২৬), মো: জসিম (৩১), মো: নাসির (৩৫), মো: হারুন (৩৮), মাইকেল লিকসান (২৯), মো: সাকিব (২২), মো: শহিদুল্লাহ (২৬), হুসাইন মোহাম্মদ এরশাদ(৪০), মো: বাহাউদ্দিন (২৮), দিদার হোসেন (২৬), রাজা মিয়া (৫৫), মো: সেলিম (২৪), মো: লিটন (২৫), পারুল (৩৫), মো: কাশেম (২৭), ইয়ার হোসেন (২৮), মো: বাদশা মিয়া (৫৯) এবং মো: আজিজ (৩৪)। গতকাল শনিবার দিনব্যাপী নগরীর বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। এ সময় এদের কাছ থেকে ১৭ পিস ইয়াবা ও ৩ কেজি ৬শ’ গ্রাম গাজা উদ্ধার করা হয়। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আবু সিদ্দিকী ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিক আকতার ভ্রম্যমান আদালতটি পরিচালনা করেন। এছাড়া অপর একটি অভিযানে নগরীর বাকলিয়া থানাধীন মেরিনার্স রোড এলাকা থেকে মো: আজিজ (৩৪)নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেন। সে ওই এলাকার বাসিন্দা মো: মীর কাসেমের পুত্র। এ ঘটনায় চট্টগ্রাম মেট্ট্রো: উপ-অঞ্চলের পাচলাই সার্কেলের পরিদর্শক মো: আমিরুজ্জামান বাদী হয়ে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকের আইনে মামলাটি দায়ের করেন।
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মেট্ট্রো উপঅঞ্চল সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মো: রাশেদুজ্জামনের তত্ত্বাবধানে সার্কেল সমূহের সমন্বয়ে একটি টিম গতকাল শনিবার দিনব্যাপী নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।
উপ-পরিচালক মো: রাশেদুজ্জামান বলেন, মাদক বিরোধী বিশেষ এ অভিযানটি নগরীর বিভিন্ন্ এলাকায় অব্যাহত থাকবে বলে তিনি উল্লেখ করেন।