খুলনা প্রেসক্লাবের মূল ভবনের সংস্কার কাজের উদ্বোধন

0
286

খবর বিজ্ঞপ্তি: খুলনা প্রেসক্লাবের মূল ভবনের সংস্কার কাজের উদ্বোধন উপলক্ষে মঙ্গলবার বিকাল ৪টায় ক্লাবে ফলক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন করেন। খুলনা সিটি কর্পোরেশনের অর্থায়নে ক্লাবের মূল ভনের সংস্কার কাজ শুরু করা হয়।
ফলক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিব, নবনির্বাচিত সভাপতি এস এম নজরুল ইসলাম, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, নবনির্বাচিত সাধারণ সম্পাদক মামুন রেজা, ক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, নবনির্বাচিত সহ-সভাপতি মোঃ আনিসুজ্জামান, ক্লাবের যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল, কোষাধ্যক্ষ রফিউল ইসলাম টুটুল, নবনির্বাচিত কোষাধ্যক্ষ সোহেল মাহমুদ, সহকারী সম্পাদক শেখ মাহমুদ হাসান সোহেল ও মাহবুবুর রহমান মুন্না, নির্বাহী সদস্য হাসান আহমেদ মোল্লা।
এছাড়া খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সুবীর কুমার রায়ের স্ত্রী মিনতী রায় এবং মরহুম মোঃ জাকির হোসেনের স্ত্রী মামনুরা জাকির খুকুমনির প্রত্যেকের হাতে ১লক্ষ টাকা করে প্রেস ক্লাবের পক্ষ থেকে অনুদানের চেক প্রদান করেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।